Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Vijay Deverakonda

১০০ জন অনুরাগীকে বহুমূল্য উপহার দিলেন বিজয়! পরের বার আপনারও সুযোগ হতে পারে

দেশের বিভিন্ন প্রান্ত থেকে কিছু অনুরাগীকে বাছাই করে তাঁদের ভালবাসায় ভরিয়ে দেন বিজয়। এ বছর পাহাড়প্রেমী অনুরাগীদের একত্রিত করে পাহাড়ে ঘুরতে পাঠালেন।

Vijay Deverakonda fulfills his promise

ফেব্রুয়ারির ১৭ থেকে ২০ তারিখ ভক্তদের মানালি ঘুরে দেখার বন্দোবস্ত করে দিয়েছেন বিজয়। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৪
Share: Save:

ভক্তদের ডাকে এ ভাবেও সাড়া দেন ভগবান? দক্ষিণের নায়ক বিজয় দেবেরাকোন্ডার কীর্তিতে জয়জয়কার। প্রেমের ছবি ‘খুশি’র কাজ শুরু করার আগে সম্প্রতি নজিরবিহীন উদ্যোগ নিয়েছেন অভিনেতা। ১০০ জন অনুরাগীকে পাঠালেন মানালি ভ্রমণে। বহুমূল্য সফর। বিলাসব্যসনে থাকতে পারবেন অনুরাগীরা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিজয় দেখালেন, তাঁর আয়োজিত মানালি সফরে উড়ে চলেছে ভক্তের দল। তালিকায় রয়েছে ১০০ জনের নাম। সেই যাত্রীরা বিমানে উঠে হাত নেড়ে ভিডিয়ো করে পাঠিয়েছেন প্রিয় নায়ককে। জানিয়েছেন কৃতজ্ঞতা।

১৭ থেকে ২০ তারিখ ভক্তদের মানালি ঘুরে দেখার বন্দোবস্ত করে দিয়েছেন বিজয়। কী ভাবে বাছাই করেছেন সেই ১০০ জনকে? জানা গিয়েছে, বিপুল অনুরাগী তালিকা থেকে লটারির মাধ্যমেই তাঁদের বেছে নেওয়া হয়েছে, নির্দিষ্ট পন্থা নেই। সফররত মানুষদের উদ্দেশে বিজয় বললেন, “খুব শীঘ্রই গ্রুপ কল করে আমি আপনাদের সঙ্গে কথা বলব। ভাল করে ছুটি কাটান সবাই।” এ ধরনের আয়োজন করতে পেরে অভিনেতা নিজেও খুব আনন্দিত বলে জানান।

তবে এই প্রথম নয়। প্রতি বছরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে কিছু অনুরাগীকে বাছাই করে তাঁদের ভালবাসায় ভরিয়ে দেন বিজয়। এ বছর তাঁর অনুরাগীদের মধ্যে অনেকেই পাহাড়প্রেমী দেখে তাঁদের একত্রিত করে পাহাড়ে ঘুরতে পাঠালেন। মানালি সফরের প্রতিশ্রুতি আগেই দিয়ে রেখেছিলেন যদিও। সেই মতো কথা রাখলেন।

কবে থেকে ভক্তদের মন রাখা শুরু করলেন বিজয়? শুরুটা হয়েছিল জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় থেকে। সে বার আর্কিটেকচার অ্যান্ড ফাইন আর্টস বিভাগ পরিদর্শনে এসেছিলেন বিজয়। ফেরার সময় ৫০ জন ছাত্রছাত্রী ও কর্মী তাঁকে সমাজমাধ্যমে অনুসরণ করতে শুরু করেন। সেই সব মানুষকে নিজের খরচে দারুণ সব উপহার পাঠান অভিনেতা।

আবার আর এক বছর বড়দিনের আগে একটি খেলার আয়োজন করেছিলেন বিজয়। সেখানে ১০০ বিজয়ীর নাম ঘোষণা হয়। তাঁদের সবাইকে ১০ হাজার টাকা করে উপহার দেন বিজয়। এমন উদাহরণ যে শেষ ক’বছরে কত আছে, তা গুনে শেষ করা যাবে না। ৪-৫ সপ্তাহ শুটিং বাকি আছে এখনও ‘খুশি’র। তার আগে অনুরাগীদেরও খুশি করে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE