Advertisement
২১ মে ২০২৪
Bollywood Couple

ছুটি কাটিয়ে ফিরেই পুজোয় বসলেন বিজয়, সবার অলক্ষ্যে থেকেও রয়ে গেলেন রশ্মিকা! কী ভাবে?

বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। তবে আজ পর্যন্ত সেই প্রেমে জনসমক্ষে সিলমোহর দেননি বিজয় দেবেরাকোন্ডা বা রশ্মিকা মন্দনা কেউই।

Vijay Deverakonda performs Dussehra Puja, Rashmika Mandanna to join his family

বিজয়-রশ্মিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৫:০৫
Share: Save:

সপ্তাহখানেক আগে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনা। বিমানবন্দরে একসঙ্গে দেখা মিলেছিল বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় জুটির। এক গাড়ি থেকে বেরিয়ে একই রঙের পোশাক পরে কোনও এক অজানা গন্তব্যের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন তাঁরা। ছুটি কাটিয়ে ফিরেই বাড়িতে পুজোয় বসলেন বিজয়। দশেরা উপলক্ষ্যে হায়দরাবাদে নিজের বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন বিজয়। পুজোয় উপস্থিত ছিল তাঁর গোটা পরিবার। সমাজমাধ্যমের পাতায় পুজোর ছবিও পোস্ট করেন তিনি। সেই পুজোতেই উপস্থিত ছিলেন তাঁর আরও এক কাছের মানুষ। যদিও তাঁর ছবি দেখা যায়নি সমাজমাধ্যমের পাতায়। তবে বিজয়ের বাড়ির পুজোয় যে রশ্মিকা ছিলেন, তা জানান দিলেন নায়িকা নিজেই। কী ভাবে?

সম্প্রতি হায়দরাবাদ থেকে মুম্বইয়ের ফেরেন রশ্মিকা। পরনে ছিমছাম একটি কুর্তি, খোঁপা করে বাঁধা চুল। রশ্মিকার কপালে দেখা গেল একটি টিপও। সাধারণত পুজোর পরেই এমন টিপ পরিয়ে দেন পুরোহিতরা। হায়দরাবাদে বিমানে ওঠার আগে রশ্মিকার কপালে ছিল ওই টিপ। মুম্বইয়ে অবতরণের পরেও একই সাজে দেখা গেল ‘অ্যানিমাল’-এর নায়িকাকে। সমাজমাধ্যমের পাতায় না থেকেও কি তবে বিজয়ের সঙ্গে সম্পর্কের ইঙ্গিত দিচ্ছেন রশ্মিকা?

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। এ বার কি নিজেদের সম্পর্কে সিলমোহর দেওয়ার তোড়জোড় করছেন তাঁরা? কৌতূহলী অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE