Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Scoop

তাঁর এক ঘায়েই কাত স্টান্টম্যান, ক্যামেরা বন্ধ হওয়ার পরে ববির রূপ দেখে হতবাক দর্শক

‘আশ্রম’ সিরিজ়ের সাফল্যের পর আলোচনায় ফিরেছেন ববি দেওল। এ বার পালা ‘অ্যানিমাল’-এর। রণবীর কপূর অভিনীত সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে খল চরিত্রে দেখা যাবে ধর্মেন্দ্র-পুত্রকে।

Bobby Deol walks away from fallen stuntman instead of helping him, netizens react

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৪:৩১
Share: Save:

চলতি বছরে বলিউডের অন্যতম আলোচ্য পরিবার হল দেওল পরিবার। সানি দেওলের ছেলে কর্ণ দেওলের বিয়ে থেকে শুরু করে ধর্মেন্দ্রর ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ এবং সানির ‘গদর ২’ ছবির সাফল্য— সব মিলিয়ে চলতি বছরে প্রচারে ফিরেছেন দেওল পরিবারের সদস্যেরা। পেশগাত দিক থেকে ধর্মেন্দ্র এবং সানির সাফল্যের পর এ বার পালা ববি দেওলের। ‘অর্জুন সিংহ’ খ্যাত সন্দীপ রে়ড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিমাল’ ছবিতে খল চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। ইতিমধ্যেই ছবিতে ববির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। প্রথম ঝলকেই নজর কেড়েছেন ‘খলনায়ক’ ববি। পর্দায় হাড়হিম করা এক চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। বাস্তবেও কি ততটাই কঠিন মানসিকতার মানুষ তিনি?

https://www.reddit.com/r/BollyBlindsNGossip/comments/17ee7mg/stuntmen_are_very_underrated_and_unappreciated/?utm_source=share&utm_medium=web3x&utm_name=web3xcss&utm_term=1&utm_content=share_button

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে ববির আসল রূপ। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিজ্ঞাপনের জন্য শুট করছেন ববি। সেই বিজ্ঞাপনে বেশ কিছু মারামারির দৃশ্যও রয়েছে। সেই দৃশ্য শুট করার জন্য রয়েছেন একাধিক স্টান্টম্যানও। এমনই এক দৃশ্য শুট করার সময় এক স্টান্টম্যানকে ঘুষি মারেন ববি। টেবিল ভেঙে উল্টে পড়েন ওই স্টান্টম্যান। শুট শেষ হওয়ার পরেও মাটিতেই পড়ে ছিলেন ওই স্টান্টম্যান। পরিচালক ‘কাট’ বলার পরেই নিজের মতো এগিয়ে যান ববি। কলাকুশলীদের মধ্যে এক জন এগিয়ে এসে হাত ধরে তোলেন এই স্টান্টম্যানকে। ববির মধ্যে সংবেদনশীলতার এমন অভাব দেখে বেশ বিরক্ত নেটাগরিকেরা। শুধু ববিই নন, বলিউডকেও দুষেছে নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের মতে, এমন স্বার্থপরতা নাকি অন্য কোথাও দেখতে পাওয়া যায় না।

বলিউডে অন্য কলাকুশলীদের প্রতি তারকাদের এমন অসংবেদনশীল আচরণের উদাহরণ নতুন নয়। এর আগেও বার বার নজরে এসেছে তাঁদের দুর্ব্যবহার। জুনিয়র আর্টিস্ট, স্টান্টম্যানদের মোটেই পাত্তা দেন না ইন্ডাস্ট্রির তথাকথিত তারকারা। এমন অভিযোগ উঠেছে এর আগেও। ববিকে দেখে আরও এক বার মিলল সেই প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE