Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vijay-Rashmika Relationship

প্রেমের মাসেই আংটিবদল করছেন রশ্মিকার সঙ্গে? ইঙ্গিতে কী বললেন বিজয়?

বিনোদন জগতে তাঁদের প্রেম নিয়ে চর্চা নিরন্তর। তবে এত বছর পরেও সেই প্রেম নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি বিজয় দেবেরাকোন্ডা বা রশ্মিকা মন্দনা কেউই।

Vijay Deverakonda and Rashmika Mandanna.

বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৭:০০
Share: Save:

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রশ্মিকা মন্দনার প্রেমের খবর এত দিনে বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। দিন কয়েক আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তাঁরা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা যায়, আগামী ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন বিজয় ও রশ্মিকা। এ বার সেই জল্পনা নিয়ে ইঙ্গিত দিলেন বিজয় নিজেই।

বিজয়ের তরফে এক প্রতিনিধি সম্প্রতি জানিয়েছেন, আগামী ফেব্রুয়ারি মাসে রশ্মিকার সঙ্গে তারকার আংটিবদলের খবর নাকি আদপে সত্যি নয়। যদিও বাগ্‌দানের সম্ভাবনার কথা একেবারে উড়িয়েও দেননি তিনি। তবে কি ফেব্রুয়ারি মাসে না হলেও খুব শীঘ্রই একে অপরের সঙ্গে অঙ্গীকারবদ্ধ হতে চলেছেন চর্চিত যুগল? কৌতূহলী অনুরাগীরা।

‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। গত বছর ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন চর্চিত যুগল। খবর, সম্প্রতি একসঙ্গেই নাকি বর্ষবরণও করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE