Advertisement
০৩ মার্চ ২০২৪
Vijay-Tamannaah

প্রেম করছেন জমিয়ে, তার পরেও বাধা! কার আপত্তিতে আটকে যাচ্ছে বিজয়-তমন্নার বিয়ে?

বলিউডের সাম্প্রতিক সময়ের জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। প্রেমের কানাঘুষো তো ছিলই, নিজেদের সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকে তাঁদের নিয়ে আলোচনা আরও বেড়েছে বই কমেনি।

Vijay Varma and Tamannaah Bhatia.

(বাঁ দিকে) বিজয় বর্মা। তমন্না ভাটিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৪:২৫
Share: Save:

বলিউডে সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। গত বছর থেকে তাঁদের প্রেমের কানাঘুষো শোনা যাচ্ছিল বলিপাড়ায়। চলতি বছরে কয়েক মাস আগেই জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন তমন্না ও বিজয় দু’জনেই। তার পর থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে। অনুরাগীদেরও নিরাশ করেন না বলিউডের এই জনপ্রিয় জুটি। মুম্বইয়ের কোনও ক্যাফে বা রেস্তরাঁয় ডেট হোক বা সিনেমার প্রিমিয়ার, ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে দিব্যি ছবিও তোলেন তাঁরা। এমনকি, হাতে হাত রেখে লাল গালিচায় হাঁটাতেও না নেই যুগলের। একে অপরের সঙ্গে যে বেশ আনন্দে আছেন বিজয় ও তমন্না, যুগলকে দেখেই বোঝা যায় তা। তবে প্রেম জমলেও বিজয় ও তমন্নার বিয়েতে নাকি একের পর এক বাধা। কিছুতেই বিয়ের কথাবার্তা এগোচ্ছে না তাঁদের। কেন জানেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয়কে বিয়ে নিয়ে প্রশ্ন করলে ‘দহাড়’ খ্যাত অভিনেতা বলেন, ‘‘আমার কোনও মহিলা অনুরাগীই চান না যে, আমি বিয়ে করে সংসার পাতি। আমার মাও তো কবে থেকে আমাকে এই প্রশ্ন করেই চলেছেন। আমি মাকেই কিছু উত্তর দিতে পারছি না, অন্য কাউকে আর কী উত্তর দেব!’’ যদিও কয়েক মাস আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, তমন্নার পরিবারের তরফে নাকি চাপ দেওয়া হচ্ছে বিয়ে সেরে ফেলার জন্য। শুধু তাই-ই নয়, বিজয় ও তমন্না দু’জনেই নাকি মানসিক ভাবে প্রস্তুত গাঁটছড়া বাঁধার জন্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় জানান, তিনি কোনও অভিনেত্রীর সঙ্গে প্রেম করার কথা কখনও ভাবতেই পারেননি। বিজয়ের কথায়, ‘‘আমি যখন বিনোদন জগতে কাজ করা শুরু করি, আমি কখনও কোনও অভিনেত্রীর প্রেমে পড়ার কথা ভাবিইনি। কারণ, আমার মধ্যে তখন অনেক রাগ জমে ছিল। তবে তমন্নার সঙ্গে যখন আমার দেখা হয়, ওর সঙ্গে মেলামেশা শুরু করার পরে আমি ওর আমার পাশে থাকার গুরুত্বটা বুঝতে পারি। এমন কাউকে পাশে পাওয়া, যে এই জগৎটাকে বোঝে— শৈলীর দিক থেকে হোক বা আর্থিক দিক থেকে... এমন কাউকে নিজের পাশে পাওয়া ভাগ্যের ব্যাপার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE