Advertisement
০১ মার্চ ২০২৪
Bollywood scoop

প্রথম দেখাতেই চুম্বনের প্রসঙ্গ! তমন্নার সঙ্গে কথা বলতে গিয়ে কেমন অভিজ্ঞতা হয়েছিল বিজয়ের?

তাঁদের প্রেমে ম-ম করছে বলিউড। শুটিংয়ের সেট হোক বা পার্টি, সব জায়গাতেই নজরে পড়েছে তাঁদের রসায়ন। নিজেদের সম্পর্ক নিয়ে সম্প্রতি জনসমক্ষে মুখও খুলেছেন বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া।

Tamannaah Bhatia and Vijay Varma

(বাঁ দিকে) তমন্না ভাটিয়া । বিজয় বর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৭:১৪
Share: Save:

বলিপাড়ায় এখন অন্যতম চর্চিত অভিনেত্রী তমন্না ভাটিয়া। নিজের কাজের মাধ্যমে যেমন নজরে এসেছেন দক্ষিণী অভিনেত্রী, তেমন তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও এখন জল্পনা নিরন্তর। ‘দহাড়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মার সঙ্গে প্রেম করছেন তিনি। এ কথা নিজেই এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তমন্না। গত বছর ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ের শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন যুগল। দুই অভিনেতার প্রথম দেখাটা ঠিক কেমন ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন বিজয় নিজে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্নার সঙ্গে প্রথম সাক্ষাৎ প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিজয় জানান, প্রথম বার ‘লাস্ট স্টোরিজ় ২’-এর অন্যতম পরিচালক সুজয় ঘোষের অফিসেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তাঁর। কথাবার্তা বলে একে অপরের সঙ্গে সাবলীল হওয়ার চেষ্টা করছিলেন তাঁরা দু’জনেই। সেই সময়েই বিজয়কে চুম্বনের প্রসঙ্গ তোলেন তমন্না। প্রায় ১৭ বছরের কর্মজীবনে কোনও দিন পর্দায় কোনও অভিনেতাকে চুম্বন করেননি তমন্না। তাঁর চুক্তিতে সব সময় উল্লিখিত থাকত এই শর্ত। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্য প্রথম বার নিজের প্রায় দু’দশকের এই নিয়ম ভেঙেছেন অভিনেত্রী। বিজয় জানান, প্রথম দেখাতেই তমন্না তাঁকে বলেন যে তিনিই প্রথম অভিনেতা, যাঁকে তিনি পর্দায় চুম্বন করতে চলেছেন। শুনে কিছুটা অপ্রস্তুত হয়ে গেলেও মনে মনে খুশিই হয়েছিলেন বিজয়। তমন্নাকে ‘থ্যাঙ্ক ইউ’ বলতেও ভোলেননি অভিনেতা।

রিল হোক বা রিয়েল, একে অপরের প্রেমে মজেছেন বিজয় ও তমন্না। জনসমক্ষে নিজেদের প্রেমে সিলমোহর দেওয়ার পরে বিভিন্ন সাক্ষাৎকারে একে অপরকে নিয়ে সাবলীল ভাবে কথাও বলেন তাঁরা। বাস্তব জীবনে তাঁদের রসায়ন দেখে মুগ্ধ অনুরাগীরা। পর্দায় কতটা ফুটে ওঠে সেই রসায়ন, এখন সেটাই দেখার অপেক্ষা। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE