Advertisement
০৪ মে ২০২৪
Vijay-Tamannaah

মলদ্বীপে তমন্নার সঙ্গে ফুর্তি করে ফিরলেন? আলোকচিত্রীর প্রশ্নে রেগে গেলেন বিজয়

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন বিজয়-তমন্না। ফেরার পরই বিমানবন্দরে আলোকচিত্রীর প্রশ্নে মাথা গরম করে ফেললেন বিজয়।

Vijay varma Scolded paps when questioned about his vacation with tamanna Bhatia

(বাঁ দিকে) তমন্না ভাটিয়া। বিজয় বর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

‘লাস্ট স্টোরিজ় ২’-এর সময় থেকেই মন দিয়েছেন একে অপরকে। লুকিয়ে-চুরিয়ে নয়, বরং প্রেম নিয়ে খোলামেলা বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। পর্দায় তো বটেই, বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন তাঁরা। সেখান থেকে ছবি দেন অভিনেত্রী। তবে ছবিতে ব্রাত্য বিজয়। যাওয়ার সময় ও ফেরার সময় বিমানবন্দরে একই সময় দেখা যায় তাঁদের। যদিও আলাদা ভাবে। বিজয়কে দেখামাত্রই তমন্নাকে নিয়ে প্রশ্ন করেন আলোকচিত্রীরা, তাতেই খেপে যান বিজয়!

বৃহস্পতিবার মলদ্বীপ থেকে ফেরার পর মুম্বই বিমানবন্দরে দেখা যায় তমন্নাকে। সেখানে আলোকচিত্রীরা তাঁর মলদ্বীপের ছবির প্রশংসা করেন। মজা করে এক জন প্রশ্ন করে বসেন, ‘‘বিজয়স্যর আসেননি?’’ তাতে তমন্নাকে হেসে চলে যেতে দেখা যায়। এর পর বিজয় বাইরে এলে একই ভাবে ছেঁকে ধরেন আলোকচিত্রীরা তাঁকে। মজার ছলেই বিজয়কে জিজ্ঞাসা করেন, ‘‘মলদ্বীপের সমুদ্রসৈকতে ফুর্তি করে ফিরলেন?’’ এই ধরনের প্রশ্ন একেবারেই পছন্দ হয়নি অভিনেতার। রেগে গিয়ে বলেন, ‘‘এই ধরনের কথা আপনি বলতে পারেন না।’’ তার পরই গাড়িতে উঠে বেরিয়ে যান অভিনেতা। আসলে তমন্নার বিষয়ে বেশ স্পর্শকাতর অভিনেতা। ইদানীং তমন্নাকে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় বিজয়কে। বিভিন্ন সময় হাসিমুখেই উত্তর দেন। তবে এ বার একটু অন্য ভাবে দেখা গেল বিজয়কে। সম্প্রতি অবশ্য তিনি জানিয়েছিলেন, এই নতুন সম্পর্কের জন্য বড্ড বেশি প্রচারের আলোয় চলে আসছেন তিনি। এবং সে কারণেই মাঝেমাঝে অস্বস্তি হয় তাঁর। এ বার ছবিশিকারিদের ইঙ্গিতপূর্ণ প্রশ্ন যে তাঁর মোটেই পছন্দ হয়নি, তা বুঝিয়ে দিলেন বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE