Advertisement
০৭ মে ২০২৪
Vikram Bhatt's daughter's wedding

প্রেমের জন্মদিনেই ছাঁদনাতলায়! একসঙ্গে দু’টি বিয়ে করছেন বিক্রম ভট্টের কন্যা কৃষ্ণা?

মুম্বইয়ের বুকেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন। যদিও স্থান এখনও প্রকাশ্যে আনতে নারাজ কৃষ্ণা এবং তাঁর পরিবার। সাত পাক ঘোরা থেকে শুরু করে সব রীতিনীতিই হবে সেখানে, জানালেন বিক্রম-কন্যা।

 Vikram Bhatt\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s daughter Krishna Bhatt to tie the knot on Sunday

কৃষ্ণা ভট্ট এবং বেদান্ত সারদা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১০:১৭
Share: Save:

মায়ানগরীতে বিয়ের মরসুম। নিজেদের স্বপ্নের পুরুষের সঙ্গে সাত পাক ঘুরেছেন বলিউডের নায়িকারা। সম্প্রতি বাগ্‌দান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার পরই বিয়ের দিন এসে পড়ল বলিউড পরিচালক ও প্রযোজক বিক্রম ভট্টের মেয়ে কৃষ্ণা ভট্টের।

বলিউডের অন্যতম উঠতি পরিচালক তিনি। ‘টুইস্টেড ৩’ ওয়েব সিরিজ়ের পরিচালক বিক্রম-কন্যা। আগামী ২৩ জুন আসছে তাঁর নতুন কাজও। সেই আমেজেই ব্যবসায়ী বেদান্ত সারদার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কৃষ্ণা। ১১ জুন, রবিবার তাঁদের চারহাত এক হবে। উচ্ছ্বসিত কৃষ্ণা বিয়ের খবর নিশ্চিত করে বললেন, “আমরা জুনে বিয়ে করছি। আবার, আমার নতুন সিনেমা ‘১৯২০: হরর্‌স অফ দ্য হার্ট’ এই জুনেই মুক্তি পাবে। বাবা বলছে, দুটো বিয়ে একই সঙ্গে। একটি আমার ভালবাসার মানুষের সঙ্গে, অন্যটি দর্শকের সঙ্গে ভালবাসার বন্ধনে।”

কৃষ্ণা তাঁর হবু স্বামীর প্রশংসায়ও পঞ্চমুখ। বললেন, “বেদান্তের কাছে একটা ভ্রমণের ইঞ্জিন আছে। এর চেয়ে দ্রুত ছুটি কাটানোর পরিকল্পনা করে ফেলা অন্য কোনও কিছু দিয়ে সম্ভব নয়। বেদান্ত আর ওর দাদা বরুণ মিলে একটি সংস্থা চালায়। ২০১৪ সাল থেকে শুরু করে এখন তাঁদের নামডাক অনেক। ফুলেফেঁপে উঠেছে ব্যবসাও।”

মুম্বইয়ের বুকেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন। যদিও স্থান এখনও প্রকাশ্যে আনতে নারাজ কৃষ্ণা এবং তাঁর পরিবার। সাত পাক ঘোরা থেকে শুরু করে সব রীতিনীতিই হবে সেখানে, জানালেন বিয়ের কনে। কৃষ্ণার কথায়, “আমি ঐতিহ্য মেনে সাবেক রীতিতে বিয়ে করারই পক্ষে। সাবেকি সব কিছু আমার ভাল লাগে।”

কী ভাবে দেখা হল কৃষ্ণা-বেদান্তের? বিক্রম-কন্যা জানান, এক বছর ধরে প্রেম করছেন তাঁরা। প্রথম দেখাতেই প্রেম হয়েছিল। কৃষ্ণা বললেন, “আমরা বুঝতেই পেরেছিলাম যে শেষ পর্যন্ত একসঙ্গেই থাকব। ঠিক এক বছরের মাথায় আমরা বিয়ের প্রস্তুতি নিলাম। প্রেমের জন্মদিনেই বিয়ে করব আমরা।”

মহেশ ভট্টের দীর্ঘ দিনের সহযোগী বিক্রম ভট্ট। ছবি পরিচালনায় বিক্রমের হাতেখড়িও মহেশ ভট্টের হাত ধরেই। তার আগে ১৪ বছর বয়সে পরিচালক মুকুল আনন্দের সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বিক্রম। তার পরে মহেশ ভট্টের সঙ্গে কাজ করা শুরু করেন বিক্রম। তবে পদবি এক হলেও মহেশ ও বিক্রমের মধ্যে কোনও পারিবারিক সম্পর্ক নেই। গত ডিসেম্বরেই মেয়ে কৃষ্ণার বাগ্‌দানের কথা সমাজমাধ্যমের পাতায় জানান বিক্রম। মেয়ে ও তাঁর বাগ্‌দত্ত বেদান্ত সারদার সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান বলিউড পরিচালক। তার প্রায় মাস ছয়েক পরে চারহাত এক হতে চলেছে কৃষ্ণা ও বেদান্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krishna Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE