• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করিনার অপছন্দের উপহার স্ত্রীকে দিলেন অক্ষয় কুমার

sdssssssss
টুইঙ্কল খন্না ও অক্ষয় কুমার। ছবি টুইটার থেকে সংগৃহীত।

Advertisement

অক্ষয় কুমার ও করিনা কপূরের পরবর্তী ছবি ‘গুড নিউজ’ মুক্তি পাবে আগামী ২৭ ডিসেম্বর। সেই ছবির প্রচারের জন্য অক্ষয় ও করিনা গিয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে। সেখানে আড্ডার ফাঁকেই সহ অভিনেত্রীকে একটি জিনিস দেখান অক্ষয়। কিন্তু সেই উপহার মনে ধরেনি করিনার। বাড়ি ফিরে সেই উপহারই নিজের স্ত্রীকে দিয়েছেন ৪৫ বছরের ওই অভিনেতা।

এই ঘটনার কথা বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খন্না। সেই উপহারের ছবি শেয়ার করে টুইঙ্কল লিখেছেন, ‘দ্য কপিল শর্মা শো থেকে ফিরে অক্ষয় বলল, এগুলো করিনাকে দেখানো হয়েছিল, কিন্তু এটা ওর মনে ধরেনি। কিন্তু আমি জানি তোমার এটা ভাল লাগবে, তাই তোমার জন্যই নিয়ে এলাম। মাঝেমধ্যে খুব ছোট উপহারও হৃদয় ছুঁয়ে যায়।’ এই পোস্টের পরই ওই উপহার নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে উষ্ণতা ছড়ালেন বলিউড অভিনেত্রী নুসরত আরও পড়ুন

টুইঙ্কলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পেঁয়াজ দিয়ে তৈরি করা এক জোড়া কানের দুল। এটাই নিজের স্ত্রীকে দিয়েছেন অক্ষয় কুমার। দেখুন সেই উপহারের ছবি—

 

টুইঙ্কলের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই উঠে আসেন অক্ষয়। কিছুদিন আগে অক্ষয় কুমারের তৈরি করা ব্ল্যাক কফির ছবিও শেয়ার করেছিলেন টুইঙ্কল। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন