তাঁর শারীরিক অবস্থা নিয়ে দিন কয়েক ধরেই চলছিল নানা জল্পনা। কারও দাবি ছিল, তিনি গুরুতর অসুস্থ। লিভার ট্রান্সপ্লান্ট করাতে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। কেউ আবার বলছিলেন, এটি রুটিন চেকআপ। সেই সব জল্পনার মাঝে শুক্রবার রাত্রে নিজেই মুখ খুললেন অমিতাভ বচ্চন। বাড়ি ফিরে নিজের শারীরিক অবস্থা নিয়ে ব্লগে পোস্ট করলেনতিনি।

মঙ্গলবার রাত্রে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তারপরই নানা গুঞ্জন শুরু হয়। গুঞ্জনে ইন্ধন জোগায়, হাসপাতাল বা বচ্চন পরিবারে তরফে কোনও বিবৃতি না দেওয়ায়।

শোনা যায়, হাসপাতালে একটি বিশেষ ঘরে অমিতাভ বচ্চনকে রাখা হয়েছে। ওই ঘরে আইসিইউ-এর মতো ব্যবস্থা রয়েছে। সেই খবর ছড়িয়ে পড়ার পরই উত্কণ্ঠা বাড়ে বলিউড-সহ বিগ বি-র ফ্যান ফলোয়ারদের মধ্যে। তবে এই সব তথ্য সত্য কিনা তা জানা যায়নি কোনও তরফ থেকেই।

আরও পড়ুন : স্মৃতিসৌধে উঠে ছবি তুলে গ্রেফতার বাইকার, তারপর...

এরই মধ্যে শুক্রবার রাত্রে অমিতাভকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। রাত্রে তাঁকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যান স্ত্রী জয়া ও ছেলে অভিষেক। যদিও সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোনও কথা হয়নি বচ্চন পরিবারের কারও। ফলে ঠিক কী কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয় তা নিয়ে সঠিক কোনও তথ্য মেলেনি।

আরও পড়ুন : এত বড় কিং কোবরাকে ধরার ভিডিয়ো দেখেছেন কোনও দিন?

রাত্রে বাড়ি ফিরে নিজের ব্লগে পোস্ট করেন অমিতাভ। সেখানে লিখেছেন, ‘কারও শারীরিক অবস্থা, অসুস্থতা,ব্যক্তিগতও গোপনীয় বিষয়।তাকে ব্যবহার করা বা তার থেকে বাণিজ্যিক সুবিধা তোলা অনুচিত। বোঝা উচিত, এটি বিক্রি করার মতো বিষয় নয়।’ পরে অমিতাভ বচ্চন আরও একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, তাঁদের সবাইকে আমার ভালবাসা’।

হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন অমিতাভ:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good news #amitabhbachchan discharged from Nanavati Hospital #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on