Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

এ বার দেহরক্ষীকে চড় মেরে বিতর্কে সলমন খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ জুন ২০১৯ ১২:৩৮
সলমন খান। ফাইল চিত্র।

সলমন খান। ফাইল চিত্র।

নিজের দেহরক্ষীকে প্রকাশ্যে চড় মেরে ফের বিতর্ক তৈরি করলেন সলমন খান। বুধবার ইদের দিনমুক্তি পায় তাঁরনতুন সিনেমা ‘ভারত’। তার আগে মঙ্গলবার প্রিমিয়ারে গিয়ে তাঁর দেহরক্ষীকেই চড় মারেন সলমন। সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় নেয়নি। তবে সোশ্যাল মিডিয়াকে এবার তাঁর পাশে দাঁড়াতেই দেখা গেল।

মাঝে মধ্যে নানা ছোট খাটো বিতর্ক তৈরি করেন সলমন খান। ‘ভারত’ মুক্তি পাওয়ার আগে প্রিমিয়ারে গিয়েছিলেন সলমন খান। সঙ্গে ছিলেন ওই ছবির অন্য দুই অভিনেতা ক্যাটরিনা কইফ ও সুনীল গ্রোভার। প্রেক্ষাগৃহের সামনে সলমনকে দেখতে ভক্তদের ভিড় জমে যায়। স্বাভাবিক ভাবেই ভিড় ঠেলে সলমনকে এগিয়ে যাওয়ার রাস্তা করে দিচ্ছিলেন তাঁর দেহরক্ষীরা। সেই সময় এক দেহরক্ষী এক কিশোরকে একটু রূঢ় ভাবেই ঠেলে সরিয়ে দেন। তা দেখতে পান সলমন। সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়িয়ে চড় মারেন ওই দেহরক্ষীকে।

Advertisement

গোটা ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। ভিডিয়োটি ৫ জুন টুইটারে পোস্টও হয়। তারপরেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।তবে এবার ভক্তর সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য দেহরক্ষীকেই সাজা দেওয়ায় খুশি নেটিজেনরা। এই কাজের জন্য সলমনের প্রশংসাই শোনা গিয়েছে টুইটারে।ভারত হিট করবে কিনা সময় বলবে, তবে তার আগেই ভক্তদের হৃদয় আরও একবার জয় করে নিলেন সলমন খান।

আরও পড়ুন : কেউ কি গাঁজা হারিয়েছেন? আমাদের সঙ্গে যোগাযোগ করুন, টুইট করল পুলিশ!

আরও পড়ুন : মুখ খুলে কয়েন খেয়ে নিচ্ছে ‘অদ্ভুত’, ইন্টারনেটে ভাইরাল টাকার ব্যা

আরও পড়ুন

Advertisement