কিকি চ্যালেঞ্জের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন নতুন এক চ্যালেঞ্জ, ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’। আর এই চ্যালেঞ্জে মেতেছেন জেসন স্ট্যাথাম, জন মায়ের মতো তারকারা। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিয়োও তাঁরা পোস্ট করেছেন। বাদ নেই বলিউডও।

দেখে মনে হবে খুবই সহজ চ্যালেঞ্জ। ক্যামেরার সামনে একটা বোতল রাখা। সেই আর বোতলটিকে না ফেলে,লাথি মেরে শুধু তার ছিপিটাকে খুলে ফেলতে হবে। শুনে মনে হতে পারে এ আর এমন কি! তবে নিঁখুত ভাবে লাথি মারতে বা কিক না করতে পারলে সম্ভব নয়।

এই চ্যালেঞ্জে স্ট্যাথামদের সঙ্গে যোগ দিয়েছেন ম্যাক্স হলোওয়ের মতো তারকারাও। প্রথমে এইকাজটি করেন তাইকোন্ড প্রশিক্ষক ও প্রতিযোগী ফারাবি ডাভলেটচিন। ইনস্টাগ্রামে তিনি সেই ভিডিয়ো আপলোড করেন। তারপর সেই চ্যালেঞ্জ নেন মিক্স মার্শাল আর্ট আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপের ফেদারওয়েট বিভাগের চ্যাম্পিয়ন ম্যাক্স হলোওয়ে।

 

আরও পড়ুন : মামাভাত খেল সুদীপার ছেলে আদিদেভ

আরও পড়ুন : হেয়ার রিমুভাল করাতে আসা মহিলা ছবি তুলে গ্রেফতার চিকিত্সক

 

ম্যাক্স হলোওয়ে মার্কিন গায়ক জন মায়েরকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। তাঁর মতো গানের জগতের মানুষও সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন। আর তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন স্ট্যাথামকে। চ্যালেঞ্জ গ্রহণ করে নেন জেসন স্ট্যাথামের মতো হলিউড অ্যাকশন স্টারও।

 

 

বটল ক্যাপ চ্যালেঞ্জের আঁচ এসে পড়েছে বলিউডেও। গল্লি বয়ের অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদী এই চ্যালেঞ্জ নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তিনি আবার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ইশান খট্টরকে।

 

কী ভাবছেন, নেবেন নাকি চ্যালেঞ্জ?