পা দিয়ে বোতলের ঢাকনা খোলার খেলা ইতিমধ্যেই হিট সোশ্যাল মিডিয়ায়। এই খেলার পোশাকি নাম ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’। কিন্তু এই চ্যালেঞ্জ নিয়েই মাতোয়ারা সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। কিছুদিন আগেই এই চ্যালেঞ্জের ভিডিয়ো আপলোড করে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার পর এই চ্যালেঞ্জ গ্রহণ করলেন এক বাঙালি অভিনেত্রী।

তবে বাঙালি অভিনেত্রী একা ওই চ্যালেঞ্জ নেননি। পা দিয়ে বোতলের ঢাকনা খোলার সেই চ্যালেঞ্জ সামিল হয়েছিলেন তাঁর দুই মেয়ে ও বয়ফ্রেন্ডও। শুক্রবার সেই চ্যালেঞ্জের ভিডিয়োগুলি তিনি আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

পরিবারকে নিয়ে সফল ভাবে বটল ক্যাপ চ্যালেঞ্জ নেওয়া ওই বাঙালি অভিনেত্রীর নাম সুস্মিতা সেন। বর্তমানে নিজের বয়ফ্রেন্ড রোভমান ও দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে রয়েছেন দুবাইয়ে। সেখান থেকেই এই চ্যালেঞ্জের ভিডিয়ো আপলোড করেছেন তিনি।

দেখুন সেই ভিডিয়ো-

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Why should boys have all the fun!!!😉👊 Renee, Alisah #yourstruly & @rohmanshawl all in😎😄❤️ #bottlecapchallenge #superfun #familytime #dubai #challengeaccepted 😉💋 I love you guys!!! #familybottlecapchallenge 💃🏻

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

আরও পড়ুন: ঘুরতে গিয়ে নতুন ‘বন্ধু’দের সঙ্গে ছবি পোস্ট করলেন কৃতি