প্রথমে শোনা গিয়েছিল দবং ৩-র হাত ধরে সলমনের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করছেন পরিচালক, অভিনেতা মহেশ মঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামী। কিন্তু এখন শোনা যাচ্ছে ব়ড় নয়, মহেশ মঞ্জরেকরের ছোট মেয়ে সাই দবং ৩ দিয়ে পা রাখতে চলেছেন বলিউডে। মুম্বইয়ের একটি সংবাদপত্র জানাচ্ছে, সলমন তাঁর বন্ধু মহেশ মঞ্জরেকরের ছোট মেয়েকে অভিনয়ে আনছেন। আর সাই-এর প্রথম ছবিই সলমনের বিপরীতে, পুলিশ ড্রামা দবং ৩-তে হতে চলেছে।

মহেশ মঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামীর অভিনয় জগতে পা রাখার পরিকল্পনা নেই। তবে তাঁর বোন অভিনয়কেই তাঁর পেশা করতে চান। ইতিমধ্যেই দবং ৩-এর কিছু দৃশ্য ও সলমন ও সাই-কে নিয়ে একটি গানও শ্যুট হয়েছে। দবং ৩ পরিচালনা করছেন প্রভু দেবা। এর আগে দবং সিরিজের প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপের ভাই অভিনব কাশ্যপ। দ্বিতীয় ছবিটি পরিচালনা করেছিলেন সলমনের ভাই আরবাজ খান। দু’টি ছবিই ব্লক বাস্টার হিট হয়েছিল। এবার দবং ৩ এর পালা।

দবং ৩-এ খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী স্টার সুদীপকে। তবে প্রথাগত খলনায়কের মতো নয়, এখানে সুদীপের চরিত্রটি সমলনের সঙ্গে সমান্তরাল ভাবেই আঁকা হয়েছে। তাকে প্রথমে ভাল মানুষ হিসেবেই দেখানো হয়েছে। কিন্তু পরিস্থিতির ফেরে তার ভূমিকা খলনায়কে পরিণত হয়।

আরও পড়ুন : জেমস বন্ডের পরবর্তী ছবিতে ০০৭-এর ভূমিকায় এক কৃষ্ণাঙ্গ মহিলা!

আরও পড়ুন : আল্লা সঙ্গে ছিলেন, বিশ্বকাপ জিতে বললেন অইন মর্গ্যান

 

সলমনকে খুব কম বয়সী এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। চরিত্রের জন্য সলমনকে বেশ কিছুটা ওজন কমাতে হয়েছে। সলমন ছাড়াও দবং ৩-এ রাজ্জোর চরিত্রে সোনাক্ষী সিনহা ও মাক্ষির চরিত্রে আরবাজকেও দেখা যাবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#SalmanKhan snapped in Pune for #dabbang3 shoot #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

মহারাষ্ট্রের এক প্রান্তিক ছোট শহর ফলটনে এখন দবং ৩-এর শ্যুটিং চলছে। শ্যুটিংয়ের কিছু ভিডিয়ো সোমবারই ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ঠিক আছে চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে দবং ৩।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#sonakshisinha today for #dabbang3 shoot #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on