Advertisement
০২ মে ২০২৪
Virat-Anushka

অন্তঃসত্ত্বা অনুষ্কাকে ছাড়াই মুম্বই ফিরলেন বিরাট! ছবিশিকারিদের দেখেই মেজাজ গরম

ম্যাচ জিতে অনুষ্কাকে একা ফেলেই মুম্বইতে ফিরলেন বিরাট! বেঙ্গালুরুতে কেন থেকে গেলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী?

Virat Kohli heads back to Mumbai after Netherlands vs India match, why did Anushka Sharma stay back in Bengaluru

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

রবিবার বেঙ্গালুরুতে ছিল নেদারল্যান্ডস বনাম ভারতের বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। জয়ী হয় ভারত। এই ম্যাচে সাত বছর পর উইকেট নেন বিরাট কোহলি। উইকেট পেতেই ভারতীয় ক্রিকেটারেরা লাফিয়ে ওঠেন। সেই সঙ্গে দর্শকাসনে দেখা যায় অনুষ্কা শর্মাকে দাঁড়িয়ে হাততালি দিতে। চওড়া হতে থাকে অভিনেত্রীর হাসি। উইকেট পেতেই গ্যালারিতে অনুষ্কার দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বিরাট। অনুষ্কাকেও দেখা যায় আনন্দে হাততালি দিতে। বিশ্বাকাপের উল্লাস ছা়ড়াও অন্য আনন্দ রয়েছে এখন বিরাট-অনুষ্কার জীবনে। চারদিকে জল্পনা, অভিনেত্রী দ্বিতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা। শুধু জল্পনাই নয়, ইতিমধ্যেই অভিনেত্রীর স্ফীতোদর এসেছে প্রকাশ্যে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা এখনও পর্যন্ত করেননি কোহলি দম্পতি। এমনিতেই প্রায় সর্বত্রই একসঙ্গে তাঁরা। কিন্তু ম্যাচ জিতে অনুষ্কাকে একা ফেলেই মুম্বইতে এলেন বিরাট!

সোমবার ভোররাতে মুম্বই বিমানবন্দরে দেখা যায় বিরাটকে। রবিবার পর্যন্ত তাঁর হয়ে গ্যালারিতে বসে গলা ফাটান যে স্ত্রী, সোমবার সেই অনুষ্কারই দেখা মিলল না বিরাটের সঙ্গে। এ দিকে বিমানবন্দরে নামতেই ক্রিকেট তারকাকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তাতেই বেশ বিরক্ত হন বিরাট। গাড়িতে বাবার জন্য অপেক্ষা করছিল ছোট্ট ভামিকা। বার বার ছবিশিকারিদের অনুরোধ করতে থাকেন বিরাট, ‘‘সকাল সকাল ছবি তুলবেন না, বড্ড ক্লান্ত।’’ তবে তার মধ্যেই কিছু অনুরাগী বিরাটের সঙ্গে নিজস্বী তুলতে চাইলে বিরাট বলেন, ‘‘এখন নয়, দয়া করুন। আমার মেয়ে গাড়িতে বসে আছে।’’ অন্য দিকে ছবিশিকারিরা অনুষ্কার অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করতেই আরও যেন বিরক্ত হয়ে যান বিরাট। সকলকে সরিয়ে তড়িঘড়ি উঠে পড়েন গাড়িতে। জানা যায়নি অনুষ্কা সঙ্গে না থাকার আসল কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE