Advertisement
০১ মে ২০২৪
Bollywood Gossip

আদায়-কাঁচকলায় সম্পর্ক কঙ্গনা-আলিয়ার! দুই নায়িকাকে এক ছবিতে নেবেন? উত্তর দিলেন বিবেক অগ্নিহোত্রী

বলিউডের দুই কৃতী নায়িকা তাঁরা। কঙ্গনা রানাউত ও আলিয়া ভট্ট। দু’জনেই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। তাঁদের সঙ্গে কাজ করতে মুখিয়ে বিবেক অগ্নিহোত্রী। কঙ্গনা ও আলিয়াকে এক ছবিতে নেবেন কি পরিচালক?

Kangana Ranaut, Vivek Agnihotri and Alia Bhatt.

কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রী ও আলিয়া ভট্ট। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৬:২৫
Share: Save:

গত বছর মুক্তি পেয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’। চলতি বছর সদ্য মুক্তি পেয়েছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। গত বছর ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’-এর সাফল্যের সৌজন্যে আলোচনায় উঠে এসেছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ছবি ঘিরে বিতর্কের কারণেও তাঁকে নিয়ে কম জলঘোলা হয়নি। তবে যে কারণেই হোক না কেন, চর্চায় থেকেছেন বিবেক। দেড় বছরের মাথায় প্রেক্ষাগৃহে প্রত্যাবর্তন হয়েছে তাঁর। তাঁর ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিটি মুক্তি পেয়েছে গত মাসের শেষ দিকে। ছবিতে একাধিক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন বিবেক। আগামী দিনেও নারীশক্তিকে পর্দায় তুলে ধরতে অভিনেত্রীদের সঙ্গে আরও বেশি করে কাজ করতে চান তিনি। সেই তালিকায় উপরের দিকে নাম কঙ্গনা রানাউত ও আলিয়া ভট্টের। এক ছবিতে কি দুই নায়িকাকে কাস্ট করবেন বিবেক?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবেককে প্রশ্ন করা হয়, আপাত ভাবে একে অপরের ‘শত্রু’ দুই নায়িকার সঙ্গে একই ছবিতে বিবেক কাজ করতে চান কি না। প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিবেক বলেন, ‘‘আমি তো ও ভাবে ভাবিই না। ওই রকম ভাবে সব কিছু নিয়ে ভাবা শুরু করলে আমি পাগল হয়ে মরেই যাব! আলিয়া সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছেন, আমি তাঁকে অভিনন্দন জানিয়েছি। কঙ্গনা যখন জাতীয় পুরস্কার পেয়েছিলেন, তাঁকেও শুভেচ্ছা জানিয়েছিলাম। আলিয়ার সঙ্গে আমার ক’দিন আগে দেখা হয়েছিল। তিনি আমার সঙ্গে খুব মিষ্টি করে কথাও বলেছেন। কঙ্গনার আমার সঙ্গে কখনও খারাপ ব্যবহার করেননি। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে আমার কী যায়-আসে!’’

প্রসঙ্গত, আলিয়া জাতীয় পুরস্কার জেতার পরে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন বিবেক। আলিয়ার সঙ্গে কাজ করতে চান তিনি, এই ইচ্ছাও জনসমক্ষেই প্রকাশ করেছিলেন পরিচালক। অন্য দিকে, দরাজ গলায় বিবেকের প্রশংসা করেন কঙ্গনা। জানান, তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছা আছে তাঁর। তবে কঙ্গনা ও আলিয়ার বিবাদের কথা বলিউডে সুবিদিত। আলিয়ার নাম উল্লেখ না করলেও তাঁকে নিশানা করে একাধিক বার বহু কটুকথা বলেছেন কঙ্গনা। কখনও কঙ্গনার কটুকথার উত্তর তাঁরই ভাষায় তাঁকে দেননি বটে আলিয়া, তবে এক ছবিতে কি কখনও কঙ্গনার সঙ্গে কাজ করতে রাজি হবেন তিনি? তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE