Advertisement
০৫ মে ২০২৪
Heated Argument

ঐশ্বর্যার প্রেমে বন্ধুত্ব চৌপাট! রানির নায়ক আর হতে পারলেন না বিবেক

রানি ছিলেন উগ্র মেজাজের। বিবেকের সঙ্গে তুমুল তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তিনি। সম্পর্ক এমনই তিক্ত হয়ে যায় যে, দু’জনের বন্ধুত্বও নষ্ট হতে বসে।

Image of  Aishwarya Rai Bachchan, Vivek Oberoi, Rani Mukerji.

ঐশ্বর্যা রাই বচ্চনকেও নাকি রানির থেকে ‘নিরাপদ দূরত্ব’ বজায় রাখতে বলেছিলেন বিবেক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:১৭
Share: Save:

২০০২ সালে ‘সাথিয়াঁ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন বিবেক ওবেরয় এবং রানি মুখোপাধ্যায়। ছবিটি জনপ্রিয় হয়, তাঁদের জুটিও পছন্দ করেছিলেন দর্শক। এই ছবির সাফল্যের পরে অবশ্য আর কোনও রোম্যান্টিক ছবিতে কমেডিতে বাঁধতে দেখা যায়নি তাঁদের।

মণি রত্নমের ‘যুবা’(২০০৪) ছবিতে দু’জনেই কাজ করলেও পরস্পরের বিপরীতে ছিলেন না তাঁরা। রানি হয়েছিলেন অভিষেক বচ্চনের নায়িকা। শোনা গিয়েছিল, ছবির সেটে নাকি পরস্পরের সঙ্গে কথাও বলতেন না বিবেক আর রানি। শুধু তা-ই নয়, ঐশ্বর্যা রাই বচ্চনকেও নাকি রানির থেকে ‘নিরাপদ দূরত্ব’ বজায় রাখতে বলেছিলেন বিবেক। কেন এমনটা হল?

শুরুর দিনগুলোতে রানি এবং ঐশ্বর্যা ভাল বন্ধুই ছিলেন। বিবেক তখনও ঐশ্বর্যার জীবনে আসেননি। বিবেক এবং রানির সম্পর্কও ছিল পেশাদারি আন্তরিকতার।

বিবেক এবং ঐশ্বর্যা পরস্পরকে ডেট করতে শুরু করার পরেই ছবিটা বদলে যায়। ঐশ্বর্যা-রানির বন্ধুত্ব পছন্দ করতেন না বিবেক, এমনকি প্রেমিকা ঐশ্বর্যাকে বলেছিলেন রানির থেকে দূরে থাকতে।

অনেকে বলেন, সে সময়ে রানিও ছিলেন উগ্র মেজাজের। বিবেকের সঙ্গে তুমুল তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তিনি। সম্পর্ক এমনই তিক্ত হয়ে যায় যে, দু’জনের বন্ধুত্বও নষ্ট হতে বসে। এর মধ্যেই রানি বিয়ে করেন আদিত্য চোপড়াকে। কন্যাসন্তান আদিরার গর্বিত পিতামাতা এখন তাঁরা।

বিবেকের সঙ্গেও সম্পর্ক টেকেনি ঐশ্বর্যার। তিনি বিয়ে করেছেন প্রিয়ঙ্কা আলভাকে। তাঁদেরও দু’টি সন্তান। অন্য দিকে, ঐশ্বর্যা এখন বচ্চন পরিবারের বধূ। অভিষেক বচ্চনের সঙ্গে সুখী দাম্পত্যজীবন যাপন করছেন তিনি, কন্যা আরাধ্যাকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE