Advertisement
২২ জুন ২০২৪
Entertainment News

দেখুন, রাজ-শুভশ্রীর রিসেপশনের ভিডিয়ো

রবিবার সন্ধেতে আরবানাতে বসেছিল টলিউডের এই মেগা রিসেপশন। দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির জন্য অতিথিদের কারও কারও পৌঁছতে একটু দেরি হয়। তবে প্রায় সকলেই এসেছিলেন, দম্পতিকে  শুভেচ্ছা  জানাতে ।

জমজমাট রাজ-শুভশ্রীর রিসেপশন। নিজস্ব চিত্র।

জমজমাট রাজ-শুভশ্রীর রিসেপশন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০১৮ ০১:১৯
Share: Save:

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা বেজ রঙা লেহেঙ্গা। সুরভি পনসারির ডিজাইন করা কুর্তা। রাজ-শুভশ্রীর রিসেপশেনর সাজ ছিল এমনটাই।

রবিবার সন্ধেতে আরবানাতে বসেছিল টলিউডের এই মেগা রিসেপশন। দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির জন্য অতিথিদের কারও কারও পৌঁছতে একটু দেরি হয়। তবে প্রায় সকলেই এসেছিলেন, দম্পতিকে শুভেচ্ছা জানাতে।

পরিচালক, প্রযোজক, নায়ক, নায়িক— টলি ইন্ডাস্ট্রির সব ধরনের কলাকুশলীর উপস্থিতি ছিল এ দিন চোখে পড়ার মতো। বাদ পড়েননি নেতা-মন্ত্রীরাও। নিমন্ত্রিতদের জন্য আয়োজনের ত্রুটি রাখেননি রাজ দম্পতি। বিয়ের দিনের মতোই আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা তো ছিলেনই। অষ্টমঙ্গলায় শুভশ্রীর বর্ধমানের বাড়িতে যাওয়ার কথা রয়েছে দম্পতির। সেখান থেকে ফের আরবানায় ফিরবেন তাঁরা। হানিমুনে কোথায় যাচ্ছেন? না! এর কোনও জবাব এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে বিয়ে পর্ব মিটিয়ে দ্রুত কাজে ফিরতে চান দুজনেই।

আরও পড়ুন: দেখুন, রাজ-শুভশ্রীর ঘরোয়া বউভাতের ভিডিও

আরও পড়ুন: বউভাতের দিন রাজকে প্রণাম করতে গেলেন শুভশ্রী, তারপর...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE