Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Tollywood

Tollywood: বাড়ি থেকে শ্যুট করায় সম্মতি আর্টিস্ট ফোরামের, আপত্তি জানাল ফেডারেশন

‘ওয়র্ক ফ্রম হোম’-এর মতোই চালু হতে চলেছে ‘শ্যুট ফ্রম হোম’?

বাড়ি থেকে শ্যুট করায় সম্মতি আর্টিস্ট ফোরামের

বাড়ি থেকে শ্যুট করায় সম্মতি আর্টিস্ট ফোরামের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২২:২৪
Share: Save:

‘শ্যুট ফ্রম হোম’কে কেন্দ্র করে ফের ফেডারেশন-আর্টিস্ট ফোরাম কাজিয়া প্রকাশ্যে। ধারাবাহিকের জনপ্রিয়তা, দর্শক সংখ্যা ধরে রাখতে হবে। একই সঙ্গে অভিনয় দুনিয়ার সঙ্গে জড়িত সবার মুখে তুলে দিতে হবে অন্ন। এই ভাবনা থেকেই করোনার দ্বিতীয় পর্যায়ে টেলিপাড়ায় খুব সম্ভবত চালু হতে চলেছে ‘বাড়ি থেকে শ্যুটিং’। সোমবার, ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস ফোরামের সাংবাদিক বৈঠক থেকে উঠে এসেছে তেমনই তত্ত্ব। কী বলছে সংগঠন? আনন্দবাজার ডিজিটালকে সংগঠনের সহ-যুগ্ম সম্পাদক দিগন্ত বাগচী জানিয়েছেন, বিধি-নিষেধ মেনে অভিনেতাদের বাড়ি থেকে শ্যুটিংয়ে ফোরামের কোনও আপত্তি নেই। নতুন রীতি চালু করতে ফোরামের এই সিদ্ধান্ত কি মেনে নেবে ফেডারেশন? সংগঠনের সভাপতি স্বরূপ বিশ্বাসের সাফ জবাব, ফেডারেশন বাড়ি থেকে শ্যুটিং মেনে নেবে না। অভিনেতা, পরিচালক, প্রযোজকদের পাশাপাশি রূপসজ্জা শিল্পী, খাবার সরবরাহকারি থেকে জুনিয়র আর্টিস্টদের কথাও চিন্তা করে সংগঠন। ‘শ্যুট ফ্রম হোম’ হলে এঁরা বঞ্চিত হবেন।

Advertisement

ফোরামের তৈরি অতিমারি অস্থায়ী ত্রাণ শিবির ‘সৌমিত্র’-র প্রাঙ্গণে এ দিন উপস্থিত ছিলেন কুশল চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়, দিগন্ত বাগচী, সোহন বন্দ্যোপাধ্যায়, বিভান ঘোষ, পার্থসারথি দেব, রানা মিত্র এবং শঙ্কর চক্রবর্তী। সেখানেই দিগন্ত প্রশ্ন তোলেন, কোভিডবিধি মেনে নিজেদের বাড়ি থেকে বা কোনও শিল্পীর বাড়িতে অন্য ২-৩ জন শিল্পী গিয়ে যদি শ্যুট করেন তা হলে দোষ কী? তাঁর যুক্তি, মুখ্যমন্ত্রী কখনও বাড়ি থেকে কাজের বিরোধিতা করেননি।

এ বিষয়ে ফেডারেশনের সভাপতির পাল্টা যুক্তি, ‘‘ফোরামকে সমর্থন জানালে ফেডারেশনের আপত্তির কারণগুলো থেকেই যাবে। খুব শিগগিরি তাই ফোরামের বিরোধিতা করে বিবৃতি প্রকাশ করতে চলেছে সংগঠন।’’ ‘শ্যুট ফ্রম হোম’ চালু না হলে দর্শক হারাবে ধারাবাহিক। টেলিপাড়ার ভবিষ্যত কী হবে? স্বরূপের সাফ জবাব, যাঁরা লুকিয়ে চুরিয়ে এই রীতি চালুর চেষ্টা করছিলেন তাঁরা এর উত্তর দেবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.