Advertisement
০৬ মে ২০২৪
Ditipriya Roy

কঠিন পরিস্থিতিতে নিজেকে সামলানোর জন্য কী করেন দিতিপ্রিয়া?

টলিপাড়ার পরিচিত মুখ দিতিপ্রিয়া রায়। সারা দিনের ব্যস্ততার মাঝে কখনও মনখারাপ লাগলে কী করেন অভিনেত্রী?

What actually Tollywood actress Ditipriya Roy does when she feels low

দিতিপ্রিয়া রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৯:০৩
Share: Save:

দিতিপ্রিয়া রায়ের অভিনয়ে মুগ্ধ অনেকেই। তবে অভিনয় ছাড়াও তাঁর এমন অনেক গুণ আছে, যা অনেকেরই জানা নেই। ছোট বয়স থেকে ক্যামেরার সামনে অভিনয় করে চলেছেন তিনি। স্কুল, কলেজের গণ্ডি পার করেছেন অভিনয়ের সঙ্গে সঙ্গে। বিদেশে মাস্টার ডিগ্রি পড়াশোনারও ইচ্ছা ছিল তাঁর। তবে অভিনয়, পড়াশোনা ছাড়া দিতিপ্রিয়ার জীবনের অন্যতম ভালবাসা ছবি আঁকা। করোনা পরিস্থিতির সময় সারা বাড়ির দেওয়াল জুড়ে শুধুই আঁকতেন অভিনেত্রী। কোনও দেওয়ালে আঁকা টম, তো কোনও দেওয়ালে আবার রয়েছে জেরি। পুজো মিটতেই নিজের প্রিয় কাজে মন দিলেন দিতিপ্রিয়া। সমাজমাধ্যমের পাতায় পোস্টও করেছেন সেই ছবি। যেখানে রয়েছে ক্যানভাস, নিজের মতো তুলি বুলিয়েছেন অভিনেত্রী।

এ বিষয়ে প্রথাগত কোনও শিক্ষা নেননি দিতিপ্রিয়া। তবে যে কোনও কঠিন পরিস্থিতিতে আঁকতে বসলে যে তাঁর মন ভাল হয়ে যায়, সে কথাই বললেন অভিনেত্রী। ক্যানভাসের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “কঠিন পরিস্থিতিতে ক্ষোভ উগরে দেওয়ায় আমি বিশ্বাস করি না, বরং সে সময়ে আঁকলেই আমার মন ভাল হয়ে যায়।”

এই মুহূর্তে অনেকটা বেছে বেছে কাজ করার চেষ্টা করছেন দিতিপ্রিয়া। ‘রানি রাসমণি’ সিরিয়ালটি শেষ হওয়ার পর আর ছোট পর্দায় দেখা যায়নি তাঁকে। তার পর একের পর এক সিরিজ়ে অভিনয় করে চলেছেন তিনি। বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন। সম্প্রতি তাঁকে মহিষাসুরমর্দিনীতে দেখেছেন দর্শক। তবে এখন সময় নিয়ে চিত্রনাট্য পড়ছেন আর নিজের ভালবাসার কাজে মজিয়ে রেখেছেন নিজেকে। আগামী দিনে উচ্চশিক্ষার পরিকল্পনাও রয়েছে দিতিপ্রিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Ditipriya Roy Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE