Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saptarshi Maulik-Sohini Sengupta

‘রকস্টার’-এর জন্মদিন, স্ত্রী সোহিনীকে বিশেষ দিনে কী উপহার দিলেন সপ্তর্ষি?

জন্মদিন মানেই একটা বিশেষ দিন। সারা বছরের প্রতীক্ষা। জন্মদিনের শুভক্ষণে স্বামীর থেকে কী উপহার পেলেন সোহিনী?

সোহিনীকে কী উপহার দিলেন সপ্তর্ষি?

সোহিনীকে কী উপহার দিলেন সপ্তর্ষি? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ২০:২২
Share: Save:

মঙ্গলবার তাঁর প্রিয়তমার জন্মদিন। তিনি প্রিয়তমা, ‘রকস্টার’-সহ আরও কত কী। ১৫ নভেম্বর অভিনেত্রী সোহিনী সেনগুপ্তর জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে সহকর্মী, বন্ধু, স্বামী— সপ্তর্ষি মৌলিকের এক মিষ্টি পোস্ট। স্ত্রী সোহিনীর ছবি দিয়ে পোস্ট করলেন অভিনেতা। তিনি লেখেন, “শুভ জন্মদিন রকস্টার।”

এই বিশেষ দিনে স্ত্রীকে কী উপহার দিলেন অভিনেতা? আনন্দবাজার অনলাইনের তরফে সপ্তর্ষির সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “মধ্যরাতে ওর জন্মদিনটা ভাল করে উদ্‌যাপন করেছি। কিছু বন্ধু এসেছিল। একসঙ্গে কেক কেটেছি। দু’জনের প্রিয় কফি অর্ডার দিয়েছিলাম।” আর উপহার? সপ্তর্ষির কথায়, “ওর জন্য একটা সুন্দর পেনডেন্ট কিনেছিলাম। দু’জনে এক সঙ্গেই গিয়েছিলাম। পছন্দ করে কিনেছি।”

সপ্তর্ষি এবং সোহিনী দু’জনেই এখন ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত। এই মুহূর্তে দর্শক সপ্তর্ষিকে দেখছেন ‘এক্কা-দোক্কা’ ধারাবাহিকে। অন্য দিকে সোহিনী ব্যস্ত ‘গুড্ডি’র শুটিংয়ে। তাই মঙ্গলবার আর তেমনভাবে জন্মদিন পালন করা হচ্ছে না। তবে ব্যস্ততার মাঝেই একটু অন্যরকম পরিকল্পনা করেছেন দু’জনে। সপ্তাহান্তে কাছাকাছি কোথাও একটা ঘুরে আসতে চান টলিপাড়ার এই দম্পতি। তাহলে কোথায় যাবেন তাঁরা? সপ্তর্ষি হেসে বললেন, ‘‘এখনও ভাবা হয়নি। দেখা যাক কী হয়।’’ আপাতত একটু ছুটির অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sengupta Saptarshi Maulik Birthday Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE