Advertisement
২৮ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia: প্রেমিকা আলিয়ার ছবি নিয়ে কী এমন করলেন রণবীর, যা দেখে চোখ কপালে উঠল পাপারাৎজিদেরও!

রণবীর যা করলেন, তা কল্পনাতেও ছিল না উপস্থিত কারওরই। সাধারণের ভিড়টা তো বটেই, পাপারাৎজিরাও থ!

আলিয়া ভট্টের প্রেমে মজে রণবীর কপূর।

আলিয়া ভট্টের প্রেমে মজে রণবীর কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫২
Share: Save:

আদর্শ প্রেমিক কী করেন? প্রেমিকার পাশে দাঁড়ান, তাঁকে ভালবাসেন, যত্ন করেন। আর? প্রেমিকা আলিয়া ভট্টের জন্য রণবীর কপূর যা করলেন, তাতে যে চমকে গেলেন পাপারাৎজিরাই! কিন্তু কী এমন করেছেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র নায়ক?

নিজের কোনও কাজে এক প্রযোজনা সংস্থার অফিসে গিয়েছিলেন ঋষি কপূরের পুত্র। গাড়ি থেকে নামতেই যথারীতি ঘিরে ধরল ভিড়। সদ্য বেরিয়েছে, রণবীরের প্রেমিকা আলিয়া ভট্টের নতুন ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র প্রচার ঝলক। অতএব প্রেমিকের কাছে সটান আবদার— আলিয়ার ছবি নিয়ে কিছু বলুন তিনি।

এর পরে রণবীর যা করলেন, তা কল্পনাতেও ছিল না উপস্থিত কারওরই। মুখে একটাও কথা নেই। সটান পিছন ফিরে দাঁড়িয়ে, মাথার উপর দু’হাত তুলে নমস্কারের ভঙ্গী। ঠিক যেমনটা আলিয়াকে দেখা যাচ্ছে ছবির প্রচার ঝলকে! সাধারণের ভিড়টা তো বটেই, পাপারাৎজিরাও থ। ভিড় থেকে উড়ে এল সিটি-ও। সকলকে হাত নেড়ে রণবীরও সোজা ঢুকে পড়লেন প্রযোজনা সংস্থার অফিসের ভিতরে।

আলিয়ার জন্য রণবীরের কীর্তি এর পর ছবি-ভিডিয়ো হয়ে সোজা টুইটারে। এবং নিমেষে ভাইরাল। হোক না খ্যাতনামী অভিনেতা, রণবীর তা হলে সার্থক প্রেমিকও বটে! সাক্ষী রইল মুম্বইয়ের জনতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE