Advertisement
১৮ মে ২০২৪
Urfi Javed Controversy

‘আমি কোনও অপরাধ করিনি’, পোশাক বিতর্কে পুলিশকে উত্তর উরফির

শনিবার অম্বোলি থানায় উরফির বয়ান নথিভুক্ত করা হল। নিজের বক্তব্য স্পষ্ট করেছেন তিনি। তাঁর মতে তিনি কোনও অপরাধ করেননি।

পুলিশকে কী বললেন উরফি জাভেদ?

পুলিশকে কী বললেন উরফি জাভেদ? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৫:১৮
Share: Save:

“আমি যে ধরনের পোশাক পরি, তা সম্পূর্ণ আমার কাজের জন্য।” মুম্বইয়ের এক থানায় গিয়ে এমনটাই বলেছেন উরফি জাভেদ। মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। শনিবার উরফির বয়ান নথিভুক্ত করে অম্বোলি থানার পুলিশ। তিনি পুলিশকে বলেন, “আমি নানা ধরনের পোশাক পরতে ভালবাসি। সেটা কখনও অপরাধ হতে পারে না।”

উরফি আরও বলেন, “আমায় কাজের জন্য বিভিন্ন সময় নানা পোশাক পরতে হয়। ফটোশুট করতে হয়। অনেক সময় এতটাই কাজের চাপ থাকে যে সেই পোশাক বদলানোর সময় পাই না। আর তা ছাড়া আমি ভারতের নাগরিক। নিজের ইচ্ছামতো পোশাক পরার স্বাধীনতা আছে। কেউ তাতে বাধা সৃষ্টি করতে পারে না।”

প্রসঙ্গত, কমিশনের চেয়ারপার্সন রুপোলি চাকণকরের সঙ্গে সাক্ষাতের পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তাঁর উপর হামলায় উস্কানি রয়েছে। তার পরই উরফিকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ। সে নিয়ে ফের জলঘোলা।

শুরুটা অবশ্য হয়েছিল মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চা সভাপতি চিত্রার অভিযোগেই। প্রকাশ্য রাস্তায় অশালীন আচরণ করছেন উরফি, নগ্নতার প্রচার চলছে বলে দীর্ঘ পত্রে দাবি জানিয়েছিলেন নেত্রী। এমনকি, উরফির গ্রেফতারির দাবিও করেছেন। তার পরই ‘যুদ্ধ’ শুরু হয় সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE