Advertisement
০৪ মে ২০২৪
Vijay-Tamannaah

তমন্নাকে দু’কোটির হিরের আংটি উপহার দিয়েছেন বিজয়! খবর ছড়াতেই নায়িকাকে কী বলেন অভিনেতা?

তমন্না ভাটিয়া এবং বিজয় বর্মার প্রেম নিয়ে এমনিতেই ইন্ডাস্ট্রির অন্দরে আলোচনার শেষ নেই। নায়ক নাকি দামি হিরে উপহার দিয়েছেন তাঁকে। খবর প্রকাশ্যে আসতে কী বললেন বিজয়?

Vjay-tamanna

বিজয়-তমন্না। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৬:০৬
Share: Save:

কখনও প্রেম কখনও আবার নতুন ছবি— শেষ কয়েক মাসে অনেক বার শিরোনামে উঠে এসেছে অভিনেত্রী তমন্না ভাটিয়ার নাম। তবে এক সপ্তাহ ধরে হিরের আংটির কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে নায়িকা। বলিপাড়ার অন্দরের খবর অভিনেত্রীর কাছে নাকি রয়েছে বিশ্বের পঞ্চম বৃহত্তম হিরে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা তুঙ্গে। তা হলে কি লুকিয়ে প্রেমিক বিজয় বর্মার সঙ্গে বাগ্‌দান সেরে ফেলেছেন তমন্না? তবে শোনা গিয়েছে, অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা নাকি দু’কোটি টাকার হিরে উপহার দিয়েছেন। কিন্তু সকলেই প্রথমে মনে করেছিলেন এই উপহার বুঝি দিয়েছেন বিজয়। এই খবর ছড়িয়ে পড়ার পর নায়িকাকে অভিনেতা কী বলেছিলেন জানেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা সেই গল্পই বলেন। তিনি বলেন, “পুরোটাই ভুয়ো খবর। ওটা একটা বোতলের ঢাকনা। যা নিয়ে ওরা মজা করছিল। যা থেকে এত ভুয়ো খবর তৈরি হয়ে গিয়েছে। আর দু’কোটি টাকায় পঞ্চম বৃহৎ হিরে কোথায় পাওয়া যায়।” নায়ক বলেন এই ঘটনার পর তিনি তমন্নাকে মেসেজও করেছিলেন। যদিও এই কথা বেশ কিছু দিন আগে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নায়িকাও। তিনি স্টোরিতে লেখেন, “আমরা মজা করছিলাম। এটি একটি বোতলের ঢাকনা। যা দেখে সকলে ভেবে বসেছিলেন হিরে। আসলে আমরা একটি শুটিং করছিলাম। সেটারই ছবি।”

এই স্টোরি দেখে বিজয় তমন্নাকে কী বলেছিলেন তা সাক্ষাৎকারে ভাগ করে নেন অভিনেতা। তিনি বলেন, “আমি তমন্নাকে বলেছি সব ভুয়ো খবর ছড়াচ্ছে। স্টোরিতে আমার নাম কেন উল্লেখ করোনি?” আপাতত তাঁদের প্রেমকাহিনিতে মজে দর্শক। কিছু দিন আগে তমন্নার সঙ্গে প্রথম সাক্ষাতের মুহূর্তের অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন অভিনেতা। তিনি জানান, প্রথম বার ‘লাস্ট স্টোরিজ় ২’-এর অন্যতম পরিচালক সুজয় ঘোষের অফিসেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তাঁর। কথাবার্তা বলে একে অপরের সঙ্গে সাবলীল হওয়ার চেষ্টা করছিলেন তাঁরা দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Verma Tamannaah Bhatia Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE