Advertisement
০৭ মে ২০২৪
nusrat jahan

Nusrat: ভয় সরে গিয়ে জোরালো হচ্ছে বিশ্বাস! মা হওয়ার আগের মুহূর্তে হাসপাতাল থেকে ইনস্টায় পোস্ট নুসরতের

অভিনেত্রীর ভাগ করে নেওয়া ছবি বলছে, সেই আনন্দের ছাপ তাঁর চোখেমুখে। রূপটান ছাড়াই নুসরতের মুখে যেন বাড়তি ঔজ্জ্বল্য।

মাতৃত্ব নিয়ে নেটমাধ্যমে বার্তা দিলেন নুসরত জাহান।

মাতৃত্ব নিয়ে নেটমাধ্যমে বার্তা দিলেন নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১০:৩৩
Share: Save:

কয়েক মুহূর্ত দেরি। সব ঠিক থাকলে সম্ভবত বৃহস্পতিবারই সন্তানের জন্ম দেবেন। তার আগে বেসরকারি হাসপাতাল থেকে আসন্ন মাতৃত্ব নিয়ে নেটমাধ্যমে বার্তা দিলেন নুসরত জাহান। অনেক কটাক্ষ, অনেক সমালোচনা সহ্যের পর মা হতে চলেছেন সাংসদ-তারকা। অভিনেত্রীর ভাগ করে নেওয়া ছবি বলছে, সেই আনন্দের ছাপ তাঁর চোখেমুখে। রূপটান ছাড়াই নুসরতের মুখে যেন বাড়তি ঔজ্জ্বল্য। খোলা চুল, চশমা, ভারী চেহারা নিয়ে তিনি যেন চিরন্তন মাতৃত্বের প্রতীক। এই ছবির পাশেই তাঁর বার্তা, ‘ভয় সরে গিয়ে বিশ্বাস জোরালো হচ্ছে।’ অর্থাৎ নিজের চারপাশে আবার ইতিবাচক ভাবনার বলয় তৈরি করে নিলেন তিনি। বার্তায় তাঁর স্পষ্ট ইঙ্গিত, মা হওয়ার পরীক্ষায় তিনি সসম্মানে উত্তীর্ণ হবেন।

বুধবার থেকেই নুসরতের সন্তানের জন্ম নিয়ে আগ্রহ ছিল। কখন, কোন হাসপাতালে ভর্তি হবেন তিনি? গোটা দিন কেটেছে এই জল্পনাতেই। ওই দিনই শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর মহরতে এসে অভিনেত্রী প্রসঙ্গে যশ দাশগুপ্ত আনন্দবাজার অনলাইনকে জানান, ‘‘নুসরত হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছে বলে সকাল থেকে ভুয়ো খবর ছড়িয়েছে। ও ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখব! তা ছাড়া, সব কথা আমি একা বলব কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর মুখ থেকে শোনাই বোধহয় ভাল।’’

এর আগেই যদিও আনন্দবাজার অনলাইন জানিয়েছিল, বুধবার রাত ১০টায় হাসপাতালে ভর্তি হবেন নুসরত। ঘড়িতে রাত ১০টা ৪০ বাজতেই পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে ঢুকে পড়ে দু’টি সাদা গাড়ি। কালো কাচ দেওয়া প্রথম গাড়িতে সম্ভবত ছিলেন নুসরত জাহান। এমনটাই অনুমান হাসপাতালে ভিড় করা অনুরাগীদের। ঠিক পিছনের গাড়িতেই ছিলেন নিরাপত্তারক্ষীরা। যদিও সেই গাড়ি থেকে নামতে দেখা যায়নি নুসরতকে। এ দিকে, বুধবার বিকেলে যশের সঙ্গেই নিজের বাড়ি থেকে এক পলকে বেরিয়ে যান অভিনেত্রী। গাড়ির কালো কাচের ভিত দিয়ে তাঁর মুখ দেখতে পাওয়া যায়নি। কিন্তু এই যাত্রায় স্টিয়ারিং যে যশের হাতেই ছিল, তা স্পষ্ট বোঝা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE