Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Pori Moni: জন্মদিনের নিমন্ত্রণপত্রে কী লিখলেন পরীমণি?

বিভাস রায়চৌধুরী
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ২২:২৭
পরীমনির জন্মদিনের নিমন্ত্রণপত্র।

পরীমনির জন্মদিনের নিমন্ত্রণপত্র।

‘খাঁটি, সাদা হয় যদি মন,

আমার সঙ্গে ওড়ো আজীবন!’

জন্মদিনের নিমন্ত্রণ-পত্রে ইংরেজিতে এ রকম কথাই লিখলেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। রাত পোহালেই ২৪ অক্টোবর তাঁর জন্মদিন। বিমানের টিকিটের আদলে তৈরি নিমন্ত্রণপত্রে ইংরেজিতে লেখা ‘বোর্ডিং পাস’ এবং সঙ্গের বার্তাটি।

Advertisement

পরীমণি সব সময়েই রঙের মানুষ। সাধারণ জীবন থেকে উঠে এসেছেন আজকের উজ্জ্বল অবস্থানে। সমাজসেবা এবং হ‌ই-হুল্লোড়ে জুড়ি নেই তাঁর। মাঝে আচমকাই কালো মেঘ নেমে এসেছিল তাঁর জীবনে। প্রথমে ঢাকার বোট ক্লাব কাণ্ড। প্রভাবশালী ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ-প্রচেষ্টার অভিযোগ আনেন তিনি। তার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার এবং জেলবন্দি। দেশ জুড়ে নিন্দা। জামিন নিয়ে নানা কাণ্ড। প্রবল মনোবলে সব পেরিয়ে জামিনে-মুক্ত পরীমণি আবার ফিরেছেন নিজের ছন্দে। একের পর এক ছবির কাজে ব্যস্ত। গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং করছেন এখন। জন্মদিনের জন্য নিয়েছেন একদিনের ছুটি।

প্রতিবছর নামী হোটেলে জমকালো জন্মদিনের উৎসব আয়োজিত হয়। এ বছর তেমন‌ই উৎসব পালিত হবে রাত সাড়ে আটটায়।

আনন্দ-উৎসব একই থাকলেও পরিবর্তন এসেছে পরীমণির মনে। বিপদের দিনে চিনেছেন প্রকৃত আপনজন। একের পর এক ফেসবুক পোস্টে উঠে এসেছে তাঁর এই মনোভাবের কথা। জন্মদিনের উৎসবে নিমন্ত্রণ করেছেন বেছে বেছে। আমন্ত্রিতদের হাতে পৌঁছে গিয়েছে লাল-সাদা নিমন্ত্রণ-পত্র। উৎসবের রঙ‌ও এবার লাল-সাদা। কারণ মহিলা অতিথির লাল পোশাক এবং পুরুষ অতিথির সাদা পোশাক পরা বাধ্যতামূলক।

পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, রাতের উৎসবের আগে দিনের বেলায় প্রতিবারের মতো এ বারও নায়িকা শিশুদের সঙ্গে এবং কষ্টে থাকা মানুষদের সঙ্গে ভাগ করে নেবেন জন্মদিনের আনন্দ।

আরও পড়ুন

Advertisement