Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sourav Saha

Sourav-Arpita : অতি লোভ করলে এমনই হয়,‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতার গ্রেফতারিতে সরব সহ-অভিনেতা ‘রামকৃষ্ণ’

‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে অর্পিতার সঙ্গে কাজ করেছিলেন সৌরভ। সহ-অভিনেত্রী প্রসঙ্গে বিস্ফোরক অভিনেতা।

সহ-অভিনেত্রী অর্পিতাকে নিয় কী বললেন সৌরভ ?

সহ-অভিনেত্রী অর্পিতাকে নিয় কী বললেন সৌরভ ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৫:০৮
Share: Save:

শেষ ২৪ ঘণ্টায় একটাই নাম। অর্পিতা মুখোপাধ্যায়। ২১ কোটি বেআইনি টাকা উদ্ধার হয়েছে বাড়ি থেকে। গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ। কিন্তু কে এই অর্পিতা?

সূত্র বলছে বেশ কিছু ধারাবাহিক এবং ছবিতে নাকি অভিনয়ও করেছেন তিনি। সেই খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। বেশ অনেক বছর আগে ‘ইটিভি’-তে ‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অর্পিতা। যে মেগাতে বামার চরিত্রে দর্শকরা দেখে ছিল সৌরভ সাহাকে।

কিছুদিন আগে অবধি সৌরভকে রামকৃষ্ণ রূপে দেখেছেন দর্শক। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৌরভের সঙ্গে। তাঁর একদা সহ-অভিনেত্রী অর্পিতা এখন খবরের শিরোনামে। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, “মানুষের কিসের এত লোভ, সত্যিই বুঝতে পারি না।”

কিছু দিন আগে ২১ জুলাইয়ের মঞ্চে দেখা গিয়েছিল সৌরভকে। মমতা বন্দ্যোপাধ্যায়, দোলা সেনের যথেষ্ট ঘনিষ্ঠ অভিনেতা। অভিনেতা জানান, তিনিও শাসক দলের যথেষ্ট ঘনিষ্ঠ। সময়ে-অসময়ে অনেক সাহায্যও পেয়েছেন তিনি।

সৌরভ বলেন, “লোভে পাপ, পাপে মৃত্যু। আমাকে বুঝতে হবে আমার ক্ষমতা ততটুকুই যতটা আমাকে ঈশ্বর দিয়েছেন। আমি যদি লোভের রাস্তা নিই, চুরিচামারি করে, তেল দিয়ে অনেক বেশি উপার্জন করব। তা হলে এই অর্পিতার মতো অবস্থা হবে।” তবে দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত দুর্নীতির বিরুদ্ধে নিশ্চয়ই সরব হবেন, বিশ্বাস সৌরভের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE