Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Chanchal On Mosharraf

মোশারফ করিমকে নিয়ে আর কিছুই বলতে চান না চঞ্চল চৌধুরী, কেন হঠাৎ এ কথা বললেন অভিনেতা?

২০ এপ্রিল মুক্তি পাবে ‘মহানগর ২’। প্রকাশ্যে এসেছে সিরিজ়ের প্রচার ঝলক। সেখানে অভিনেতা মোশারফ করিমকে দেখে কী বললেন চঞ্চল?

 Actor Chanchal Chowdhury’s first reaction after seeing Mosharraf Karim in Mahanagar 2

মোশারফ করিমকে নিয়ে হঠাৎ কেন এ কথা বললেন চঞ্চল? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১২:১২
Share: Save:

দু’জনেই দক্ষ অভিনেতা। দুই বাংলায় তাঁদের জুড়ি মেলা ভার। ওপার বাংলার সেরা অভিনেতাদের মধ্যে প্রথমেই উঠে আসে তাঁদের নাম। চঞ্চল চৌধুরী এবং মোশারফ করিম। সদ্য প্রকাশ্যে এসেছে মোশারফ করিমের সিরিজ় ‘মহানগর ২’-এর প্রচার ঝলক। কয়েক মাস আগে মুক্তি পেয়েছে চঞ্চল অভিনীত সিরিজ় ‘কারাগার ২’। তাঁদের ভক্তের সংখ্যাও কম নয়।

মোশারফ করিমের নতুন সিরিজ়ের প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই চারিদিক থেকে আসছে নানা মন্তব্য। অভিনেতাকে আরও এক বার সিরিজ়ে দেখার অপেক্ষায় তাঁর দর্শক। ইদে মুক্তি পাবে এই সিরিজ়। মোশারফ প্রসঙ্গে চঞ্চলের কাছে প্রশ্ন করা হলে তিনি জানান, মোশারফকে নিয়ে তিনি আর কী বলবেন!

চুটিয়ে ‘ওটিটি’-তে কাজ করে চলেছেন চঞ্চলও। ‘বলি’, ‘কারাগার’, ‘ওভারট্রাম্প’-সহ ঝুলিতে তাঁর একাধিক সফল সিরিজ়। কলকাতা এবং ঢাকা— দুই শহরেই তিনি চুটিয়ে কাজ করলেন। ‘মহানগর ২’-এর প্রচার ঝলক দেখে ফেসবুকে তার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। চঞ্চল লেখেন, “চমক লাগল দিব্য জ্যোতির কয়েকটা শট দেখে। সঙ্গে তানজিকা। আর বাবু ভাই মানে ফজলুর রহমান বাবু, উনি তো এক জনই। শ্যামলা মাওলা তো শক্তিশালী অভিনেতা। ওর আরও এগিয়ে যাওয়া দেখতে চাই। কী চমক অপেক্ষা করছে ‘মহানগর২’-তে তার অপেক্ষায় আমরা সবাই।”

চঞ্চলের ধারণা ‘মহানগর ২’ যদি সবার ভাল লাগে তা হলে বাংলাদেশে ‘ওটিটি’ মাধ্যম এক অন্য গতি নেবে। উৎসাহ এবং সাহস দিয়ে নতুনদের পাশে থাকতে চান তিনি।

প্রসঙ্গত, ঢাকার এক রাতের গল্পের প্রেক্ষপটে তৈরি হয়েছে হইচইয়ের ওয়েব সিরিজ় ‘মহানগর’। সিরিজ়টি ২০২১ সালে মুক্তির পর দর্শকমহলে বিপুল সাড়া ফেলে। সিরিজ়ে ওসি হারুনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন মুক্তি পাবে ২০ এপ্রিল। সিরিজ়ের মূল আকর্ষণ মোশারফ প্রসঙ্গে চঞ্চল লিখেছেন, “মোশারফ করিমকে নিয়ে নতুন করে কিছু বলার নাই। সে সত্যিকারের জাত অভিনেতা।” আপাতত নতুন সিজ়নে তাঁকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE