Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Anushka Sharma

অভিনয় পুরোপুরি ছেড়ে দিচ্ছেন অনুষ্কা! অকায়-ভামিকাকে নিয়ে কাটবে বাকি জীবন

অনুষ্কা শর্মা দিন কয়েক আগে ঘোষণা করেছেন, খুব বেশি আর ছবি করবেন না। ছেলে অকায়ের জন্মের পর পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?

When Anushka Sharma will make her comeback after son akaay’s birth

বিরাট-অনুষ্কা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৫
Share: Save:

কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল অনুষ্কা শর্মার জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাঁদের পুত্রসন্তান অকায়ের। এক কথায় চার জনের পরিপূর্ণ সংসার অনুষ্কার। এমনিতেই দিন কয়েক আগে ঘোষণা করেছেন খুব বেশি ছবি আর করবেন না তিনি। তবে কি এ বার পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?

ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। তবে ভামিকার জন্মের পর একটি ছবির শুটিং সারেন অনুষ্কা, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র। মা হওয়ার পর এটি ছিল তাঁর প্রথম ছবি। যদিও গত দু’বছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অনুষ্কা। তবে মুক্তি বাকি রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর। শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে অনুষ্কার এই ছবি। কিন্তু তার পরও সে ভাবে কাজ করবেন কি না, সে নিয়ে সংশয় রয়েছে।

এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, আর খুব বেশি অভিনয় করবেন না। হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে! তবে হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত? অনুষ্কা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাঁকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন অনুষ্কা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারা ক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। এ ছাড়া এখন আবার তাঁদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE