Advertisement
০২ মে ২০২৪
Serial Actress

‘বন্ধুত্ব নয়, শুধুই ন্যাকামি’, সৃজলা-দেবচন্দ্রিমার বন্ধুত্ব নিয়ে শুরু সমালোচনা

দু’জনেই বাংলা সিরিয়ালের নায়িকা। এখন তাঁরা অবশ্য অন্য কাজেও মন দিয়েছেন। এর ফাঁকে কী ভাবে বন্ধুত্ব হল সৃজলা-দেবচন্দ্রিমার?

When did actress Srijla Guha and Debchandrima Singha Roy get along

সৃজলা গুহ-দেবচন্দ্রিমা সিংহ রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৭:৫৯
Share: Save:

চারিদিক সবুজ, চারপাশ ঘেরা কাচে, মাঝে সুন্দর দোলনা। সেই দোলনাতেই দোল খাচ্ছেন দুই নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৃজলা গুহ। দু’জনে গল্পে বুঁদ। তা হলে কি নতুন বন্ধুত্ব গড়ে উঠল?

সৃজলার সঙ্গে গীতশ্রী রায়ের বন্ধুত্বের কথা সকলের জানা। অন্য দিকে, দেবলীনা কুমারের সঙ্গে দেবচন্দ্রিমার বন্ধুত্বের ছবি মাঝেমাঝেই লক্ষ করা যায় নায়িকার সমাজমাধ্যমের পাতায়। তা হলে সৃজলা আর দেবচন্দ্রিমার বন্ধুত্ব তৈরি হল কবে? নায়িকাদের ছবি ইনস্টাগ্রামে দেখতেই এমন অনেক প্রশ্ন উঠেছে। ছবিটি পোস্ট করে দেবচন্দ্রিমা একটি ভালবাসার স্টিকার জুড়ে দিয়েছেন।

দুই নায়িকার এমন ভালবাসা দেখে নানা জনের নানা মন্তব্য৷ কেউ লিখেছেন, ‘‘এগুলো সব ন্যাকামি।’’ আবার কারও বক্তব্য, ‘‘এমন কোনও বন্ধুত্ব হয় না ওদের। এগুলো সব লোকদেখানো।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘এদের আবার বন্ধুত্ব হল কবে? নায়িকাদের যে কখন কার সঙ্গে ভাব হয় বোঝা যায় না৷’’ এই মুহূর্তে দু’জনেই নানা ধরনের কাজে ব্যস্ত। এমনিতে প্রতি দিন নানা রকমের রিল ভিডিয়োয় দেখা যায় তাঁদের। তবে সৃজলা-দেবচন্দ্রিমার বন্ধুত্বের হদিস মেলেনি।

এই মুহূর্তে দু’জনেই ছোট পর্দা থেকে দূরে৷ এক জন শুটিং শুরু করেছেন জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এর। অন্য দিকে, সৃজলা বিভিন্ন ফটোশুট চালিয়ে যাচ্ছেন। শোনা যাচ্ছে, রাহুল মুখোপাধ্যায়ের নতুন সিরিজে দেখা যাবে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE