Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Govinda

Govinda: প্রেমে পড়েছিলাম নীলমের, ভাঙতে বসেছিল বিয়ে: গোবিন্দ

১৯৮৬-তে মুক্তি পায় গোবিন্দর প্রথম ছবি। তার পরেই বাল্যপ্রেমিকা সুনীতাকে বিয়ে করেন অভিনেতা। বিয়ের পর নীলমের প্রেমে পড়েছিলেন নায়ক।

গোবিন্দ

গোবিন্দ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ২১:৫৪
Share: Save:

১৯৮৬-তে মুক্তি পায় গোবিন্দ অভিনীত প্রথম ছবি ‘লভ ৮৬’। এই ছবির পরই দীর্ঘকালীন প্রেমিকা সুনীতাকে বিয়ে করেন গোবিন্দ। কিন্তু বিবাহিত জীবন প্রথম দিকে খুব একটা সুখের ছিল না অভিনেতার। কেরিয়ারের শীর্ষে থাকলেও ব্যক্তিগত জীবনে ছিল না শান্তি। শোনা যায়, অভিনেত্রী নীলমের জন্য সংসার প্রায় ভাঙতে বসেছিল অভিনেতার। সে কথা পরে এক সাক্ষাৎকারে নিজেই কবুল করেন গোবিন্দ।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “প্রথম দিকে খুব সতর্ক থাকতাম। কিন্তু ধীরে ধীরে নীলমের কাছে নিজেকে মেলে ধরতে থাকি। আমরা বন্ধু হয়ে যাই। দুজনের পরিবার, বেড়ে ওঠা সম্পূর্ণ ভিন্ন ছিল। কিন্তু ধীরে ধীরে বন্ধু হয়ে উঠি একে অপরের। আস্তে আস্তে ভাল লাগতে শুরু করে নীলমকে।"

সেই ভাল লাগা অচিরেই প্রকাশ্যে আসতে শুরু করে। নিজের অজান্তেই সুনীতা ও অন্য বন্ধুদের সামনে নীলমের প্রশংসা শুরু করেছিলেন গোবিন্দ। তাঁর কথায়, "সুনীতাকে বলি নীলমের মতো হতে। যা ওঁর খারাপ লাগে। নিজেই বুঝতে পারছিলাম না , ঠিক করছি, না ভুল!”

আর কিছু দিন এমন চললে হয়তো বিয়েটাই ভেঙে যেত গোবিন্দের। পরে সে কথা বুঝে নিজেই সরে আসেন নীলমের কাছ থেকে। টিকে যায় সুনীতার সংসার। এ কথাও সকলের সামনে স্বীকার করেছিলেন অভিনেতা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Govinda Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE