Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Actors abused sexually: অন্ধকারে স্তন চেপে ধরেছিল লোকটা, যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলেছেন যে তারকারা

জীবনে নানা সময়ে কুরুচিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় অনেককেই। সেই তালিকায় সোনম কপূর, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমারের মতো তারকারাও।

যৌন হেনস্থার শিকার হয়েছেন যে সব বলি তারকারা।

যৌন হেনস্থার শিকার হয়েছেন যে সব বলি তারকারা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ২০:১৬
Share: Save:

যৌন হেনস্থা কিংবা অশালীন আচরণ। জীবনের কোনও না কোনও সময়ে এই ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় বেশির ভাগ মানুষকেই। অনেকেরই বদ্ধমূল ধারণা, এই ধরনের ঘটনা শুধুমাত্র ঘটে মহিলাদের সঙ্গেই। কিংবা শিকার হন শুধুমাত্র আমজনতা। আর ভুল হয়ে যায় সেখানেই। তারকারাও অনেকে কিন্তু এমন অভিজ্ঞতার শিকার। তালিকায় রয়েছেন অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, সোনম কপূর-সহ আরও অনেকে। তাঁদের কেউ কেউ প্রকাশ্যে এনেছেন সেই তিক্ত অভিজ্ঞতা।

দীপিকা পাড়ুকোন

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা বলেছিলেন, “আমার তখন ১৪-১৫ বছর বয়স। মা বাবার সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলাম। আমি মায়ের পিছনে হাঁটছিলাম। বোন ছিল বাবার সঙ্গে। তখনই একটা লোক গায়ে গা ঘষে দিয়ে বেরিয়ে যায়। আমি চুপ থাকিনি। তখনই পিছু নিয়ে জামার কলার চেপে ধরি। দিই দুই থাপ্পর কষিয়ে!”

অক্ষয় কুমার

মহিলাদের সুরক্ষা নিয়ে আলোচনার ফাঁকে নিজের ছোটবেলার এক ঘটনা ভাগ করে নিয়েছিলেন অক্ষয় কুমার। মাত্র ৬ বছর বয়সে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল তাঁকে। নায়ক জানান, এক লিফ্‌টম্যান তাঁর শরীরে খুব খারাপ ভাবে হাত দেন।

সোনম কপূর

সংবাদমাধ্যমকে এক বার সোনম বলেছিলেন, “বয়স তখন ১৩। সিনেমা দেখতে গিয়েছিলাম। অন্ধকার হলে আমার স্তন চেপে ধরেছিল লোকটা। ভয়ে কাউকে কিচ্ছু বলিনি। পুরো সিনেমা দেখে বেরিয়ে ছিলাম। কিন্তু অনেক দিন মনে একটা অপরাধবোধ কাজ করেছিল।”

খ্যাতনামী মানেই তাঁদের জীবনের সবটাই ঝলমলে— এমনটা না-ও হতে পারে। হয়তো আর পাঁচ জন সাধারণ মানুষের মতো কোনও ভয়ানক অভিজ্ঞতা লুকিয়ে রয়েছে তাঁদের অতীতেও। যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলে সেটাই বোধহয় চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন দীপিকা, সোনম, অক্ষয়রা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE