Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

অভিনেত্রী হিসেবে তাঁকে দেখতে চাননি শ্রীদেবী, মা-কে নিয়ে কী ভাবছেন জাহ্নবী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ মার্চ ২০২১ ২১:৫১
খুশি-শ্রীদেবী-জাহ্নবী

খুশি-শ্রীদেবী-জাহ্নবী

শনিবার ২৪-এ পা দিলেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কপূর। ২০১৮ সালে প্রথম বার ‘ধড়ক’ ছবির সূত্রে বলিউডে পা রাখেন জাহ্নবী। তার পরে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ এবং ‘ঘোস্ট স্টোরিস’-এ কাজ করেছেন তিনি। ইতিমধ্যেই অভিনেত্রীর হাতে একাধিক ছবি। যার মধ্যে রাজকুমার রাও অভিনীত ‘রুহি’ নিয়ে বেশ চর্চা শুরু হয়ে গিয়েছে। কিন্তু জাহ্নবীর মন ভাল নেই। তাঁর প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই মারা গিয়েছেন শ্রীদেবী।

জন্মদিনে তাঁর মায়ের কথাই মনে পড়েছে জাহ্নবীর। তার প্রমাণ অভিনেত্রীর একটি সাক্ষাৎকারে। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের সঙ্গে জন্মদিনে নিয়ে কথা বলার সময়ে তিনি জানিয়েছেন, ‘‘একটিই প্রার্থনা করছি, আমি যাতে মানুষের ভালবাসা পাই আমার কাজের মধ্যে দিয়ে। এ ছাড়া, আমার বাবা-মা যেন আমাকে নিয়ে গর্ব বোধ করতে পারেন।’’

কেমন ছিল তাঁর মায়ের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক? কর্ণ জোহরের এক শো-তে জাহ্নবীই সে কথা জানিয়েছিলেন। শ্রীদেবী কখনও চাননি, তাঁর বড় মেয়ে অভিনয়ের জগতে আসুন। শ্রীদেবী মনে করতেন, জাহ্নবী খুব নরম মনের মানুষ। কিন্তু ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে কড়া ধাঁচের হতে হয়। বরং ছোট মেয়ে খুশি কপূরকে তিনি অভিনেত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন। কিন্তু আজ পরিস্থিতি পুরো উল্টো। জাহ্নবী এক জন সফল অভিনেত্রী। তার প্রমাণ, নেটমাধ্যমে তাঁকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা। জনপ্রিয় হলেও খুশি এখনও তাঁর কাছে পৌঁছতে পারেননি।

Advertisement

আরও পড়ুন

Advertisement