Advertisement
১৩ জুলাই ২০২৪
Kajol

হঠাৎ ভোলবদল, নিজেকে কষ্ট দিতে চান না বলে কী কী করেছেন কাজল?

রোদে পুড়ে পরিশ্রম করে কাজ করেছেন কাজল, নিজের খেয়াল রাখেননি। তবে যখন বিরতি নিয়েছেন, দীর্ঘ সময় কাজ থেকে দূরে থেকেছেন। নিছক ব্যস্ত থাকতে হবে বলে কাজ হাতে নেননি।

Kajol said she can\\\\\\\'t work with people  she doesn\\\\\\\'t like

অতীতে কি তবে নিজেকে কষ্ট দিয়ে অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করেছেন? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:২৩
Share: Save:

ব্যক্তিগত জীবনে হোক বা কাজের জায়গায়, তারকাদের পছন্দ-অপছন্দ নানা রকম। অভিনেত্রী কাজলকে কেন বেশি ছবিতে দেখা যায় না? এক সাক্ষাৎকারে অভিনেত্রী খোলাখুলি জানিয়েছিলেন, ছবির প্রস্তাব এলেই তিনি নেন না। অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করে নিজেকে কষ্ট দিতে চান না তিনি। তাঁর সাফ কথা, “নিজেকে ব্যস্ত রাখতে হবে বলেই কাজ করতে চাই না।”

অতীতে কি তবে নিজেকে কষ্ট দিয়ে অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করতে হয়েছিল? তাঁর কথায় যেন তেমনই ইঙ্গিত ছিল। কিন্তু ভবিষ্যতে আর তা করতে চান না।

তাঁর ছবি ‘হেলিকপ্টার এলা’র প্রচারে তখন ব্যস্ত ছিলেন তিনি। জানিয়েছিলেন, অনেক পরিশ্রম হয়েছে তাঁর, এ বার বিরতি প্রয়োজন। লোকে তখন নানা কথা বলেছে, বিদ্রুপ শুনতে হয়েছে বলেও জানান কাজল।

বড় পর্দায় কেন তাঁকে ঘন ঘন দেখা যায় না, তার জবাবে অভিনেত্রী বলেন, “সত্যি বলতে কী, আমি অলস। নির্দিষ্ট সময়ে আমি খুব বেশি কাজ করতে পারি না। একটা ছবির শুটিং শেষ হয়ে যাওয়ার পর আমার বিরতি দরকার হয়। আমি পরিশ্রম করে কাজ করি। ‘হেলিকপ্টর এলা’-র মতো চিত্রনাট্যও ঘন ঘন আসে না। আর অপছন্দের মানুষদের সঙ্গে কাজ করে নিজেকে কষ্ট দিতেও চাই না।”

ওই সাক্ষাৎকারেই নিজের চেহারার বদল নিয়েও কথা বলতে শোনা যায় কাজলকে। জীবনের একটা পর্বে ফ্যাশনের দিকে নজর দিতেন না তিনি। রোদে পুড়ে কাজ করতেন, সানস্ক্রিন ব্যবহার করতেন না। তাই গায়ের রং ট্যান হয়ে গিয়েছিল বলে জানান। পরে অবশ্য যত্ন নিতে শুরু করেন নিজের। তখন তাঁকে ‘ফ্যাশনিস্তা’ বলত লোকে। অস্ত্রোপচার করে ত্বকের রং বদলেছেন অভিনেত্রী, এমন কথাও কানে এসেছে।

২০২২ সালে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে শেষ দেখা গিয়েছে তাঁকে। ‘গুড ওয়াইফ’ ওয়েব সিরিজ়ে কাজলকে দেখা যাবে কিছু দিন পরেই। হাতে রয়েছে আরও কিছু কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE