×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জানুয়ারি ২০২১ ই-পেপার

ভিকি কৌশলের সঙ্গে প্রেমের গুঞ্জন, সলমন এবং রণবীরের সঙ্গে গভীর সম্পর্ক নিয়ে কী বলেন ক্যাটরিনা? 

নিজস্ব সংবাদদাতা
মুম্বই২৮ নভেম্বর ২০২০ ২১:৫৮
সলমন, ক্যাটরিনা এবং রণবীর।

সলমন, ক্যাটরিনা এবং রণবীর।

দীপিকা, বিপাশার সঙ্গে প্রেমের গুঞ্জনের পরে এক সময় রণবীর কপূরের মন থিতু হয়েছিল ক্যাটরিনার কইফের কাছে। সে অনেক বছর আগের কথা। ২০০৯ সাল। রাজকুমার সন্তোষীর ‘অজব প্রেম কি গজব কহানি’তে একসঙ্গে কাজ করেছিলেন দু’জন। কার্যত সেখান থেকেই তাঁদের প্রেমের কাহিনীর সূত্রপাত। এ কথা নিজেই কয়েক বছর আগে ‘জগ্গা জাসুস’ ছবির একটি প্রমোশন ইভেন্টে জানিয়েছিলেন রণবীর।

তার আগে যদিও বহু বছর ক্যাটের সঙ্গে সলমনের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। তাঁরা দু’জনেই মুখে কোনও কথা না বললেও, ইন্ডাস্ট্রির আনাচে কানাচে রটে গিয়েছিল তাঁদের সম্পর্কের কথা।

যদিও ক্যাটরিনা বরাবরই বলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

মুম্বইয়ের সংবাদমাধ্যমকে এক স্বাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, “আমার যখন বয়স ১৮ তখন থেকে সলমনকে চিনি। এত বছর ধরে কোনও মানুষের ঘনিষ্ঠ পরিসরে থাকলে স্বাভাবিক ভাবেই তাঁর সঙ্গে একটা সমীকরণ তৈরি হয়। আবার সময়ের সঙ্গে তা বদলেও যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। তার মানে এই নয় যে সেই মানুষটার গুরুত্ব কমে যায় কোনও ভাবে।”

আরও খবর: সম্পর্ক থাকা সত্বেও অন্য পুরুষের গালে চুমু, কী বলছেন শ্রুতি দাস?

সলমনের সঙ্গেই কেরিয়ারের বড় ব্রেক পান ক্যাটরিনা। তার পর একের পর এক সুপারহিট ছবি দিয়ে বলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করেন তিনি। সলমনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের পরেও ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভরত’-এর মতো সফল ছবিতে কাজ করেছেন নায়িকা। এই ছবিগুলির আগে ‘ফিতুর’, বার বার দেখো’, ‘জগ্গা জাসুস’-এর মতো বাণিজ্যিক ভাবে অসফল কিছু ছবি করে কার্যত ব্যাকফুটে চলে গিয়েছিলেন ক্যাটরিনা। সলমনের সঙ্গে জুটি বেঁধেই ফের সাফল্যের মুখ দেখেন তিনি ।

অন্য দিকে, রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কেও নায়িকা চিরকাল বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রেখেছেন। রণবীরের  প্রশংসা করে বলেছিলেন তিনি সেটে প্রত্যেকের সঙ্গেই প্রচুর কথা বলতেন। কাজের সূত্রে বন্ধুত্ব হওয়ার পর একসঙ্গে অনেক সময় কাটানোর কথাও অকপটে স্বীকার করেন ক্যাটরিনা। কিন্তু বন্ধুত্ব থেকে এক ধাপ এগিয়ে প্রেমের কথা স্বীকার করেননি তিনি।

Advertisement

আরও পড়ুন: সেন্সরের কাঁচি, ‘ইন্দু কি জওয়ানি’ থেকে বাদ দিল্লিতে নারী নিগ্রহের উপর সংলাপ

আপাতত এ সব কিছুই অতীত। রণবীর সাত পাক ঘুরতে চলেছেন আলিয়ার সঙ্গে। সলমনের মন জুড়ে নাকি বিদেশিনী ইউলিয়ার রাজত্ব।  ক্যাটরিনার সঙ্গেও ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন ক্রমশ ঘন হচ্ছে। তিন জনেই নিজেদের মতো করে জীবনে এগিয়ে গিয়েছেন। তবু এত বছর পরেও বলিউডের এই ত্রিকোণ প্রেমের গল্প যেন ফিরে ফিরে আসে। 

Advertisement