Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kriti Sanon

কৃতি আর প্রভাসের প্রেমপর্ব কত দূর? বরুণই নাকি যত নষ্টের গোড়া, দাবি নায়িকার

‘আদিপুরুষ’ ছবিতে রাম আর সীতা হয়েছেন প্রভাস-কৃতি। সেই থেকেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। মায়ানগরীর বাতাসে ভাসছিল খবর, খুব শীঘ্রই নাকি বাগ্‌দান পর্ব সারতে চলেছেন কৃতি-প্রভাস।

Kriti Sanon revealed why Varun Dhawan started a rumour about her

প্রভাস, কৃতি অভিনীত ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী ১৬ জুন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ০৮:২৭
Share: Save:

তেলুগু তারকা প্রভাসের সঙ্গে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন এত জোরালো হয়ে উঠেছিল যে, বাধ্য হয়ে মুখ খুলতে হয়েছিল দুই তারকাকে। কৃতি বিশেষ করে খুবই অবাক হয়েছিলেন বিষয়টি নিয়ে, যখন জানতে পারেন তাঁর সহকর্মী বরুণ ধওয়ান রয়েছেন এ সবের মূলে। অভিনেত্রী রেগেমেগে সংবাদমাধ্যমকে জানান, ‘ভেড়িয়া’-র প্রচার থেকে এটা শুরু করেছেন বরুণ। প্রভাসের সামনেও যে তাঁকে অপ্রস্তুত হতে হয়েছে, এ নিয়েও ক্ষোভ উগরে দেন কৃতি। তবে মানুষের মনে এক বার যা গেঁথে যায় তা থেকে বেরিয়ে আসা সময়সাপেক্ষ। প্রভাস আর কৃতিকে নিয়ে এখনও চর্চা অব্যাহত। তার উপর সামনেই মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’, সে ছবিতেও রামের ভূমিকায় প্রভাস আর সীতা হয়েছেন কৃতি। দর্শককে বিশ্বাস করানো শক্ত যে, তাঁরা প্রেম করছেন না। চর্চার মাঝে তাই আবার মুখ খুললেন কৃতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, কিছুই নেই তাঁর আর প্রভাসের মধ্যে। যা রটেছে তা ভিত্তিহীন। বরুণের প্রসঙ্গ তুলে কৃতি বলেন, “আসলে সাক্ষাৎকারে একই কথা বার বার বলতে বলতে ওর একঘেয়েমি এসে গিয়েছিল, তাই আমার জীবন নিয়ে একটু মশলাদার কিছু ছড়িয়ে দিয়েছে।” কৃতি আরও জানান, বরুণ নাকি আগেই আভাস দিয়েছিলেন যে তিনি এমন কিছু করবেন। কৃতির কথায়, “বরুণ বলেছিল, কৃতি, তোমার নামে একটা গুজব রটাব। বলব যে তোমার জীবনে কেউ আছে!”

এর পর কথা মতোই সবকিছু করেন বরুণ। ‘ঝলক দিখ লা যা’-র সেটে অনায়াসে সিলমোহর দিয়ে দেন কৃতি আর প্রভাসের সম্পর্কে। বলিউডে এই মুহূর্তে যত নায়িকা ‘সিঙ্গল’ (সঙ্গী খুঁজছেন বা খুঁজছেন না, কিন্তু একা) আছেন, তাঁদের তালিকা উল্লেখ করতে গিয়ে বরুণ বলেন, “কৃতির নাম এই কারণে নিলাম না, কারণ ওর নাম অন্য কারও হৃদয়ে লেখা আছে।” এর পরই শোরগোল। সবাই বুঝে যান বরুণের ইঙ্গিত।‘আদিপুরুষ’ ছবিতে রাম আর সীতা হয়েছেন প্রভাস-কৃতি। সেই থেকেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। মায়ানগরীর বাতাসে ভাসছিল খবর, খুব শীঘ্রই নাকি বাগ্‌দান পর্ব সারতে চলেছেন কৃতি-প্রভাস। তবে বরুণের মন্তব্যের পর সবাই মোটামুটি নিশ্চিত হয়ে গিয়েছিলেন, খবর তা হলে সত্যিই। বরুণকে আরও বলতে শোনা যায়, “সেই ব্যক্তির হৃদয়ে কৃতির নাম রয়েছে, যিনি মুম্বইবাসী নন। এখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করছেন অন্য শহরে।” সে সময়ে দীপিকার সঙ্গে প্রভাস ‘প্রজেক্ট কে’-র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন।

এই কথা শুনে কৃতি তড়িঘড়ি পুরো ব্যাপারটি প্রভাসকে জানান। সংবাদ সংস্থাকে কৃতি বলেন, “আমার খুব খারাপ লেগেছিল। প্রভাসকে বলতে সে-ও প্রচণ্ড অবাক! আমায় জিজ্ঞাসা করল, “ও কেন এগুলো বলছে?” আমি বললাম, “আমি কী জানি! মাথাখারাপ হয়ে গিয়েছে ওর...।”

কৃতি এর পর নিজেই এক বিবৃতি দেন। বলেন, “প্রেমটেম কিছু নয়। আমাদের ‘ভেড়িয়া’ একটু বেশিই হিংস্র হয়ে যায় রিয়্যালিটি শো-তে। মজা করতে গিয়ে নেকড়ের মতো গর্জন করে ফেলেছে। পাত্তা দেওয়ার কিছু নেই।” প্রভাস, কৃতি এবং সইফ আলি খান অভিনীত ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী ১৬ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Prabhas Varun Dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE