Advertisement
২২ মে ২০২৪
Priyanka Chopra

Mallika-Priyanka: এ দেশ পিছিয়ে পড়া, মেয়েদের জন্য খারাপ! মল্লিকার মন্তব্যে তীব্র প্রতিবাদ প্রিয়ঙ্কার

আন্তর্জাতিক প্রকল্পে কাজ করতে গিয়ে দেশকে লাঞ্ছনার মুখে ঠেলে দেওয়ার পক্ষপাতী নন প্রিয়ঙ্কা চোপড়া। মল্লিকা শেরাওয়াতের কথায় মুখ খোলেন তিনি।

আন্তর্জাতিক প্রকল্পে কাজ করেছেন বলে দেশের নিন্দা?

আন্তর্জাতিক প্রকল্পে কাজ করেছেন বলে দেশের নিন্দা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১২:৫৭
Share: Save:

ভারত পিছিয়ে পড়া দেশ। এখানকার মানুষ হতাশাগ্রস্ত। মেয়েদের জন্য এই দেশ খারাপ। আমেরিকায় এসে তিনি নাকি হাঁফ ছেড়ে বেঁচেছেন। বিদেশি পত্রিকায় এক সাক্ষাৎকারে ফলাও করে এ সবই বলেছিলেন ‘মার্ডার’-এর নায়িকা মল্লিকা শেরাওয়াত। তার তীব্র প্রতিবাদ করেছেন তাঁরই বলিউড-সতীর্থ প্রিয়ঙ্কা চোপড়া। বর্তমানে মার্কিন নাগরিক হয়েও বিশ্বের দরবারে দেশের সম্মান তুলে ধরতে কসুর করেন না তিনি। বড় গলায় বলেন, দেশকেই ভালবাসেন। তাই হঠাৎ আন্তর্জাতিক প্রকল্পে কাজ করে দেশের বদনাম করতে বসা মল্লিকাকে এক হাত নিয়েছেন পিগি চপস।

মল্লিকার মন্তব্যের প্রেক্ষিতে একটি অনুষ্ঠানে প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমি মনে করি, আমরা প্রগতিশীল জাতি। ভারতে বসেই আমরা নারীকল্যাণ নিয়ে ভাবি। শিশুকন্যাদের শিক্ষিত করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করি। আমি মনে করি, বিশ্বের দরবারে নিজের দেশ নিয়ে এ ধরনের ভুল উপস্থাপনা একেবারেই উচিত নয়।’’

জ্যাকি চ্যানের সঙ্গে ‘দ্য মিথ’-এ অভিনয় করাকালীনও বলিউড অভিনেত্রীদের বিদ্রুপ করেছিলেন মল্লিকা। জানিয়েছিলেন, সবাই ওই ভূমিকার জন্য অডিশন দিয়েছেন, তিনি জানতেন না। জ্যাকি ভিডিয়ো টেপ দেখাতে পরে বুঝতে পারেন। সেই দেখে গর্বিত হয়ে বলেন, যোগ্যতা আছে বলে তিনিই একমাত্র সুযোগ পেয়েছেন। সেই ঘটনা স্মরণে রেখেও প্রিয়ঙ্কা জানান, এক জন নারী হিসাবে তাঁর খারাপ লেগেছিল মল্লিকার কথায়। অভিনেত্রীর দাবি, আন্তর্জাতিক প্রকল্পে কাজ করতে হলে দেশকে নীচে নামাতে হয় না।

নিক জোনাসের ঘরনির হাতে এখন একগুচ্ছ কাজ। অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং শেষ হয়েছে সদ্য। ঝুলিতে রয়েছে ‘এন্ডিং থিংস’ এবং ‘ইটস অল কামিং ব্যাক টু মি’। ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভট্টের সঙ্গে ফারহান আখতারের ‘জি লে জরা’-তেও দেখা যাবে প্রিয়ঙ্কাকে।

অন্য দিকে মল্লিকাও তাঁর নতুন ছবি ‘আর কে’-র প্রচারে ব্যস্ত। ছবিটি মুক্তি পাচ্ছে ২২ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Mallika Sherawat country Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE