Advertisement
০৪ মে ২০২৪
Amitabh Bachchan

Amitabh Bachchan-Shah Rukh Khan: উচ্চতা নিয়ে মস্করা! ‘লম্বা স্ত্রী’ নিয়ে অমিতাভের কাছে বড়াই শাহরুখের

কর্ণের আজগুবি সব প্রশ্নের মুখে পড়েননি, বলিউডে এমন তারকার সংখ্যা নেহাতই হাতে গোনা।

শাহরুখ-অমিতাভের খুনসুটির কথা সকলেরই জানা।

শাহরুখ-অমিতাভের খুনসুটির কথা সকলেরই জানা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১৭:৩১
Share: Save:

বিতর্কিত প্রশ্ন করে তারকাদের বিপাকে ফেলাকে যদি শিল্প বলা হত, তবে কর্ণ জোহরের মতো শিল্পী মেলা ভার! তাঁর ঝাঁ-চকচকে চ্যাট শোয়ের মহিমায় এ কথা এত দিনে আর কারও অজানা নেই। কর্ণের আজগুবি সব প্রশ্নের মুখে পড়েননি, বলিউডে এমন তারকার সংখ্যা নেহাতই হাতে গোনা। কিন্তু জানেন কি, খোদ বলিউডের ‘শাহেনশা’ এবং ‘বাদশা’— অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানও রয়েছেন সেই তালিকায়?

সে বহু বছর আগের কথা। নিজেদের ছবির প্রচারের জন্য কর্ণের অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন দুই তারকা। প্রশ্নোত্তর পর্বে অমিতাভের কাছে কর্ণ জানতে চান, তাঁর কাছে এমন কী আছে, যা শাহরুখের নেই? উত্তর দিতে দ্বিধা করেননি ‘বিগ বি’। নিঃসঙ্কোচে বলে ওঠেন, ‘আমার উচ্চতা’। সহকর্মীর সঙ্গে মাত্র দু’টি শব্দ খরচ করে এ ভাবেই ঠাট্টা করেছিলেন সপ্রতিভ অমিতাভ।

এ বার পালা শাহরুখের। সেই একই প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন কর্ণ— ‘কিং’-এর কাছে এমন কী আছে যা ‘শাহেনশাহ’-র কাছে নেই? স্বভাবসিদ্ধ রসিকতায় কয়েক মুহূর্তের মধ্যে তিনি বলে ওঠেন, ‘লম্বা স্ত্রী’। খানিক মজার সুরেই শাহরুখ বুঝিয়ে দেন, তাঁর উচ্চতা অমিতাভের থেকে কম ঠিকই। তবে শাহরুখের স্ত্রী গৌরী খানের উচ্চতা অমিতাভের অভিনেত্রী স্ত্রী জয়া বচ্চনের চেয়ে খানিক হলেও বেশি। শাহরুখের উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি স্বয়ং ‘বিগ বি’। শাহরুখের এই মন্তব্য যে নেহাতই মস্করা, তা বুঝে নিতে অসুবিধাও হয়নি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE