Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shilpa Shetty

নাকে অস্ত্রোপচার নিয়ে বিন্দুমাত্র আক্ষেপ নেই শিল্পার, ৫০ ছুঁতে চললেও চটকই তাঁর মন্ত্র!

অভিনয় তো করছেনই, সেই সঙ্গে নানা ব্যবসাতেও টাকা ঢেলেছেন শিল্পা শেট্টি। বয়স পঞ্চাশ ছুঁতে চললেও পুরোমাত্রায় সক্রিয় তিনি। ফিট থাকাই তাঁর মন্ত্র।

Shilpa Shetty

শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৬:১৮
Share: Save:

সুন্দর হতে চাওয়া অন্যায় নয়, মনে করেন শিল্পা শেট্টি। ৪৮ বছর বয়সেও শরীরচর্চা এবং রূপচর্চা করে যে ভাবে তিনি যৌবন ধরে রেখেছেন তা প্রশংসার যোগ্য বলেই মনে করেন অনুরাগী থেকে শুরু করে সতীর্থরা। ৮ জুন শিল্পার জন্মদিনে আরও এক বার চর্চায় অভিনেত্রীর সৌন্দর্য-সফর।

অস্ত্রোপচার করিয়ে নিজের নাক বদলেছিলেন শিল্পা। সে কথা কারও অজানা নয়। বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই স্বীকার করেছেন তাঁর সুন্দরতর হয়ে ওঠার কাহিনি। ‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। তার পর তিন দশকে ‘ফির মিলেঙ্গে’, ‘ধড়কন’-এর অজস্র ছবিতে কাজ করেছেন শিল্পা শেট্টি। ইংল্যান্ডে ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ জেতার পর আন্তর্জাতিক স্তরেও স্বীকৃতি পান তিনি। নিজের চেহারা নিয়ে বরাবরই অত্যন্ত সচেতন শিল্পা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, চেহারায় জৌলুস ধরে রাখতে চান তিনি। এতে তাঁর কোনও কিছু লুকানোর নেই, কিংবা অনুতাপও নেই। যা করতে হয় করবেন।শিল্পার মতে, “অভিনয়ে এসেছি যখন, ক্যামেরার সামনে সুন্দর দেখতে লাগা জরুরি। যত কটাক্ষই লোকজন করুন, আমার কিছুই আসে-যায় না।”

নাক ততটা টিকালো ছিল না শিল্পার। নাকের গড়ন আরও ভাল করতে অস্ত্রোপচার করিয়েছিলেন। তবে সাফ জানান, তিনি সুন্দর নন। সুন্দর হতেও কিছু করাননি। কেবলমাত্র নিজের অভিব্যক্তি ধারালো করতে চেয়েছেন। অভিনয় তো করছেনই, সেই সঙ্গে নানা ব্যবসাতেও টাকা ঢেলেছেন শিল্পা। বয়স পঞ্চাশ ছুঁতে চললেও পুরোমাত্রায় সক্রিয় তিনি। ফিট থাকাই তাঁর মন্ত্র। রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে শিল্পাকে। এ কাজে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং বিবেক ওবেরয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Bollywood Actress Nose Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE