Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

মস্তিজাদেতে সানির নয়া অবতার

সংবাদ সংস্থা
০১ ডিসেম্বর ২০১৫ ১২:০৪

দেখুন তো ছবির এই মহিলাকে চিনতে পারেন কিনা। খোঁপায় ফুল, হাতে বরণের থালা, মাথায় ওড়না দেওয়া সাজে পুরো ভারতীয় লুক। প্রথমে দেখে বোঝা দায় যে ইনি সানি লিওন। মিলাপ জাভেরি পরিচালিত ‘মস্তিজাদে’তে সানিকে দেখা যাবে এই নয়া অবতারে। যেখানে তুষার কপূরকে বরণ করে নিচ্ছেন লাস্যময়ী।

কিন্তু সানি এই ভোলবদলের পিছনে কিছু রহস্য রয়েছে। আর তা খোলসা করলেন পরিচালক নিজেই। ছবির ট্রেলর মুক্তির পরই তা দর্শকদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। তাই ছবি মুক্তির আগে দর্শকদের বিশেষ চমক দিতে চাইছেন মিলাপ। সানির কেরিয়ারে হিটের তালিকায় সবার প্রথমে রয়েছে ‘বেবি ডল’। তাই ‘মস্তিজাদে’-র জন্য সেই ‘বেবি ডল’-কেই নতুন করে ফিরিয়ে আনছেন তিনি। গানের কথা আর সুরে সামান্য কিছু বদল থাকলেও মূল পাঞ্চ একই থাকবে। আর সানি তো রয়েছেনই। ‘বেবি ডল’-এ ভরপুর থাকবে তাঁর আবেদন।

Advertisement



দেখুন, সানির মস্তি

পড়ুন, সানির ‘মস্তিজাদে’কে ছাড়পত্র দিল সেন্সর বোর্ড

মিলাপের কথায়, ‘‘এই ছবিতে বেবি ডলের নতুন ভার্সন দেখতে পাবেন দর্শকরা। সানির দ্বৈত চরিত্র। লিলি এবং লায়লা। তার মধ্যে একজন তুষার কপূরের মন ভোলাতে ভারতীয় সাজে শাড়ি পরে আসবে। সেখানেই রয়েছে বেবি ডলের টুইস্ট।’’ ছবির শুটিং শেষ হবার পর সানিকে নিয়ে নতুন করে বেবি ডলের শুটিং করেছেন মিলাপ।

দেখুন, বেবি ডলের ভিডিও

আরও পড়ুন

Advertisement