Advertisement
০১ মে ২০২৪
TRP Rating

টিআরপি তালিকায় শীর্ষে ‘জগদ্ধাত্রী’, প্রথম তিন থেকে ছিটকে গেল কোন সিরিয়াল?

টিআরপি তালিকায় রদবদল অব্যাহত। এই সপ্তাহে শীর্ষে রয়েছে ‘জগদ্ধাত্রী’। অন্যান্য অবস্থানেও এসেছে পরিবর্তন।

Which serial leads the TRP chart in the week of 16th to 23rd November 2023.

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৫:৫৭
Share: Save:

ছোট পর্দায় প্রতি সপ্তাহে টিআরপি নিয়ে চিন্তায় থাকেন নির্মাতারা। দুর্গাপুজোর পর থেকেই নম্বরের তালিকায় বিপুল পরিবর্তন ঘটেছে। গত সপ্তাহে ছিল ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। কালীপুজোর পর এখন জগদ্ধাত্রী পুজোও চলছে। সব মিলিয়ে চলতি সপ্তাহে সমস্ত সিরিয়ালের প্রাপ্ত নম্বর কমেছে। তার মধ্যেই শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘জগদ্ধাত্রী’।

এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার ‘জগদ্ধাত্রী’। জ্যাস সান্যাল এবং সয়ম্ভুরা গত সপ্তাহের চতুর্থ স্থান থেকে সোজা প্রথম স্থানে চলে আসায় খুশি সিরিয়ালের অনুরাগীরা। তবে গত সপ্তাহের মতো এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে নিজের জায়গা ধরে রেখেছে জ়ি বাংলার ‘নিমফুলের মধু’ সিরিয়ালটি। পর্ণা এবং সৃজনের গল্প যে দর্শকদের পছন্দ হচ্ছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.১। এই সপ্তাহে যুগ্ম নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে দুটি সিরিয়াল। জ়ি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘ফুলকি’— দুটি সিরিয়ালেরই প্রাপ্ত নম্বর ৭.০। গত সপ্তাহে পিছিয়ে ছিল স্টার জলসার ‘তোমাদের রাণী’। তবে এই সপ্তাহে ৬ নম্বর পেয়ে তারা চতুর্থ স্থানে উঠে এসেছে। ফলে এই সপ্তাহে অনেকটাই পিছিয়ে পড়েছে ‘অনুরাগের ছোঁয়া’। পঞ্চম স্থানে অবশ্য কোনও রদবদল হয়নি। গত সপ্তাহের মতোই এ সপ্তাহেও পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। তাদের প্রাপ্ত নম্বর ৫.৯। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Which serial leads the TRP chart in the week of 16th to 23rd November 2023.

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE