Advertisement
০৩ মে ২০২৪
TRP Rating

নতুন ভাবে প্রযোজনায় ফিরে ছক্কা হাঁকাচ্ছেন যিশু-নীলাঞ্জনা, প্রথম দশে তাঁদের দুই সিরিয়াল

টিআরপি তালিকায় প্রথম পাঁচ স্থানের কোনও পরিবর্তন না হলেও জুড়েছে বেশ কিছু নাম। প্রথম দশে যিশু-নীলাঞ্জনার জয়জয়কার।

Which serial leads the TRP competition in the week of 13th September to 21st September 2023

(বাঁ দিকে) ‘লভ বিয়ে আজকাল’ সিরিয়াল, ‘হরগৌরী পাইস হোটেল’ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৮
Share: Save:

গণেশ পুজোর ছুটি ছিল তাই এক দিন পরে এল টিআরপি তালিকা। এই সপ্তাহেও যে খুব বেশি পরিবর্তন এসেছে টিআরপি তালিকায় তেমনটা নয়। তবে নতুন সপ্তাহে প্রথম দশে দেখা গেল বেশ কিছু নতুন নাম। অনেকগুলো সপ্তাহের পর নম্বর বেড়েছে ‘খেলনাবাড়ি’ সিরিয়ালের। কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত সিরিয়াল ‘লভ বিয়ে আজকাল’। নতুন দশে যতই নতুন নাম দেখা যাক না কেন, প্রথম পাঁচে কিন্তু নিজেদের জায়গা বজায় রেখেছে পুরনো সিরিয়ালগুলোই। এই সপ্তাহেও এক নম্বরে রয়েছে সেই ‘অনুরাগের ছোঁয়া’। দীপা এবং সূর্যর মধ্যে মিল হচ্ছে। কাছাকাছি আসছে তারা। সেই গল্পেই মজেছে দর্শক। এ সপ্তাহে আগের চেয়ে অনেকটা নম্বর বেশি পেয়েছে দীপা, সূর্য এবং তাদের টিম। এ সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’র প্রাপ্ত নম্বর ৮.৯। দ্বিতীয় স্থানে আবারও ‘জগদ্ধাত্রী’। গল্পে যত নতুন মোড় আসে ততই দর্শকের আগ্রহ বাড়ে।

জ্যাস সান্যালের গল্পের ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.৪। আর তৃতীয় স্থানে ‘ফুলকি’। নায়ক নায়িকার মধ্যে অনেক ঝামেলার পর প্রেম সব সময়ই আগ্রহ বাড়ায় দর্শকের। এ ক্ষেত্রেও তেমনই হচ্ছে। ৭.৮ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। অবশেষে ফ্লোরে ফিরেছেন রুবেল দাস। তবে এখনও খুব চাপ নিয়ে কাজ করতে কষ্ট হচ্ছে তাঁর। তাই ফ্লোর ফিরলেও হালকার উপর দিয়েই শুটিং করছেন। এর মধ্যেও আসছে নিত্যনতুন টুইস্ট। এ সপ্তাহে ‘নিমফুলের মধু’ পেয়েছে ৭.৭। আর পঞ্চমে রয়েছে ‘রাঙা বউ’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৮। তবে বাকিরাও খুব বেশি পিছিয়ে নেই। প্রথম কয়েক মাসেই ছক্কা হাঁকিয়েছে ওম সাহানির নতুন সিরিয়াল। প্রথম দশে রয়েছে যিশু, নীলাঞ্জনা প্রযোজিত আরও এক সিরিয়াল। বলা যেতে সব মিলিয়ে নতুন করে প্রযোজনায় ফিরে রীতিমতো ছক্কা মারছেন প্রযোজক জুটি।

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE