Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
TRP Rating

গত ১১ মাসের রেকর্ড ভাঙল, প্রথম পাঁচ থেকে ছিটকে গেল ‘অনুরাগের ছোঁয়া’

২০২২ সালের শেষের দিক থেকে টিআরপি তালিকায় পয়লা নম্বরে নিজেদের জায়গা করে নিয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি। ২০২৩ সালের শেষে এসে বদলে গেল পাশা।

Which serial leads the TRP competition in the week of 1st December to 6th December 2023

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৫:২৬
Share: Save:

প্রতি সপ্তাহে কেউ এগিয়ে যায় তো কেউ আবার পিছিয়ে পড়ে। সিরিয়াল পাড়ার তারকারা যদিও কোনও প্রতিযোগিতায় বিশ্বাসী নয়। প্রত্যেকেই মনে করেন, নিজেদের কাজে মন দেওয়াই ভাল। প্রতিযোগিতা থেকে যত দূরে থাকা যায় ততটাই ভাল। কিন্তু প্রতি বৃহস্পতিবার যখন টিআরপি নম্বর আসে, তখন সেই প্রসঙ্গ তো উঠেই আসে। প্রতিটি টিমের মধ্যেই চলে হাড্ডাহাড্ডি লড়াই। গত দু’টি সপ্তাহ ধরে প্রথম স্থানে দু’টি সিরিয়ালের নামই দেখা যাচ্ছিল। তবে এ সপ্তাহে বেশ কিছু পরিবর্তন হয়েছে। সবাইকে ছাপিয়ে আবারও প্রথম স্থানে উঠে এসেছে ‘জগদ্ধাত্রী’। এ সপ্তাহে নতুন গল্প শুরু হয়েছে। জ্যাস সান্যাল ব্যস্ত নতুন তদন্তে। অনেক দিন পর অভিনেত্রী ইন্দ্রাণী দত্তকে ছোট পর্দায় দেখছেন দর্শক। গল্পের নতুন টুইস্ট দর্শকের মনে ধরেছে। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৫। দ্বিতীয় স্থানে আবারও রয়েছে ‘ফুলকি’। ত্রিকোণ প্রেম বরাবরই দর্শকের প্রিয়। এখানে রোহিতের প্রথম পক্ষের স্ত্রী এবং ফুলকির মধ্যে শুরু হয়েছে জোর টানাটানি। যা দর্শককে টেলিভিশনের সামনে বসিয়েও রাখছে। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.০।

তবে সবচেয়ে আশ্চর্যজনক ব্যাপার হল, গত ১১ মাস ধরে যে সিরিয়াল এক নম্বরে ছিল। সেই সূর্য এবং দীপার গল্প প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে। বরং প্রথম তিনে নিজেদের জায়গা বজায় রেখেছে ‘নিমফুলের মধু’। পর্ণা-সৃজন জুটি ধীরে ধীরে দর্শকমনে জায়গা করে নিচ্ছে। যা বোঝা যাচ্ছে টিআরপি নম্বর দেখেই। ৭.৯ পেয়ে তৃতীয় স্থানে পর্ণা-সৃজনের গল্প। আর চতুর্থ স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। সম্পূর্ণ নতুন মোড়কে সিরিয়ালের গল্প বুনেছেন চিত্রনাট্যকার। চলতি সপ্তাহে তারা পেয়েছে ৭.১।

এই সপ্তাহে প্রথম পাঁচে উঠে এসেছে নতুন নাম। পুরনোকে টেক্কা দিয়ে উঠে এসেছে ‘তোমাদের রাণী’। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.০। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Which serial leads the TRP competition in the week of 1st December to 6th December 2023

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE