Advertisement
১৪ এপ্রিল ২০২৪
TRP ratings

প্রথম পাঁচে নেই কোনও পরিবর্তন, এ সপ্তাহে টিআরপি তালিকায় নম্বর কমল কাদের?

মাসের শেষেও প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’। কিন্তু এ সপ্তাহে প্রথম পাঁচের বাইরে টিআরপি তালিকায় একাধিক সিরিয়ালের নম্বর কমেছে।

image of serial Jagadhatri

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৬
Share: Save:

চলতি মাসের শেষ দিন। প্রকাশ্যে টলিপাড়ার সিরিয়ালের সাপ্তাহিক ফলাফল। সেখানে চোখ রাখলে দেখা যাচ্ছে প্রথম পাঁচে কোনও রদবদল ঘটেনি। তবে গত সপ্তাহের নিরিখে এ সপ্তাহে তালিকার একাধিক সিরিয়ালের প্রাপ্ত নম্বর কিন্তু অনেকটাই কমেছে।

ব্যতিক্রম জ্যাস সান্যাল ও স্বয়ম্ভূর গল্প। কারণ এ সপ্তাহেও তালিকার শীর্ষস্থানে রয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৯। উল্লেখ্য, গত সপ্তাহে তারা পেয়েছিল ৮.৮। গত সপ্তাহের মতোই এ সপ্তাহে প্রথম পাঁচে বাকি চার সিরিয়ালের অবস্থানে কোনও পার্থক্য ঘটেনি। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। তারা পেয়েছে ৮.৬। অন্য দিকে ৮.৫ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ‘গীতা এলএলবি’। তারা পেয়েছে ৭.৬। পঞ্চম স্থানে রয়েছে শ্যামলী ও অনিকেতের গল্প। টিম ‘কোন গোপনে মন ভেসেছে’র প্রাপ্ত নম্বর ৭.৫।

তালিকায় বাকি সিরিয়ালের সিংহভাগের নম্বর কিন্তু কমেছে। ফলে টলিপাড়ায় ফের প্রশ্ন উঠছে, দর্শক কি বেশি দিন এক গল্প দেখতে চাইছেন না। কয়েকটা উদাহণ দেখলেই বিষয়টা স্পষ্ট হবে। দেখা যাচ্ছে ৬.৮ থেকে কমে ‘অনুরাগের ছোঁয়া’র নম্বর ৬.৩। গত সপ্তাহে ‘তোমাদের রাণী’ পেয়েছিল ৬.৪। কিন্তু এ সপ্তাহে তাদের নম্বর কমে হয়েছে ৫.৭। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

TRP rating chart

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE