Advertisement
০১ মে ২০২৪
TRP Rating

নতুন বছরের প্রথম টিআরপি, প্রথম সপ্তাহের তালিকায় কি কোনও বদল এল?

২০২৪ সালের প্রথম সপ্তাহের টিআরপি হাজির। গত বছরের চেয়ে কোনও পার্থক্য দেখা গেল কি এ বছরে? রইল সেই তালিকা।

Which serial leads the TRP competition in the week of 28th December 2023 to 5th January 2024

'জগদ্ধাত্রী' সিরিয়ালের একটি দৃশ্যে অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯
Share: Save:

নতুন বছরের প্রথম সপ্তাহের প্রথম টিআরপি হাজির। বছরের শুরুতে কি কোনও ভোলবদল হল? না কি ২০২৩ সালে যা ছিল, নতুন বছরে তার কি কোনও পরিবর্তন হল? সেই প্রশ্ন দর্শকের মনে ছিলই। ১ জানুয়ারি ছুটি থাকায় এক দিন দেরিতে এল নতুন সপ্তাহের টিআরপি। বছর নতুন হলেও টিআরপি তালিকায় যে তেমন নতুনত্ব এসেছে, তা বলা যায় না। গত কয়েক সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল। এ সপ্তাহেও নতুন-পুরনো মিলেমিশে একাকার। কিন্তু নিজেদের জায়গা ধরে রেখেছে ‘জগদ্ধাত্রী’ এবং ‘স্বয়ম্ভু’। নতুন বছরের প্রথম সপ্তাহেও পয়লা নম্বরে নিজেদের জায়গা ধরে রেখেছে ‘জগদ্ধাত্রী’। তারা পেয়েছে ৯.০। গত সপ্তাহে প্রথমে ছিল ‘নিমফুলের মধু’ সিরিয়ালটি। বলা যেতে পারে, দুই গল্পের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই। এক দিকে পর্ণা আর অন্য দিকে জ্যাস সান্যাল। মাত্র কয়েক নম্বরের পার্থক্যে দ্বিতীয় স্থানে রয়েছে পর্ণা এবং সৃজনের গল্প। তারা পেয়েছে ৮.৮।

নববর্ষে ‘ফুলকি’র কোনও উন্নতিও হয়নি, আবার অবনতিও হয়নি। গত কয়েক সপ্তাহের মতো এ সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। তাদের প্রাপ্ত নম্বর ৮.৬। এই মুহূর্তে ফুলকিতে রয়েছে বেশ কিছু উত্তেজনার দৃশ্য। প্রথম দিন থেকেই দর্শকের পছন্দের তালিকায় রয়েছে এই গল্প।

তবে চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে দু’টি নতুন নাম। ‘গীতা এল এল বি’ এবং ‘কোন গোপনে মন ভেসেছে’। মাত্র কয়েক সপ্তাহেই দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে দু!টি সিরিয়াল। ৭.৮ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘গীতা এল এল বি’। আর অন্য দিকে রণজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য অভিনীত নতুন সিরিয়াল ৭.৪ পেয়ে রয়েছে পঞ্চম স্থানে। বাকিরা কে কোথায়? রইল তালিকায়।

Which serial leads the TRP competition in the week of 28th December 2023 to 5th January 2024

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE