Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
TRP Ratings

বন্ধ হচ্ছে ‘মেয়েবেলা’! আলোচনার মাঝেই টিআরপি তালিকায় ডোডো-মৌয়ের কামাল

প্রতি সপ্তাহে এই দিনটিরই অপেক্ষায় থাকেন ছোট পর্দার কলাকুশলী। এই সপ্তাহে কী পরিবর্তন দেখা গেল টিআরপি তালিকায়?

‘মেয়েবেলা’ ধারাবাহিক।

‘মেয়েবেলা’ ধারাবাহিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৪:১৭
Share: Save:

প্রতি মাসেই ছোট পর্দায় কিছু না কিছু বদল ঘটতে থাকে। কখনও নতুন সিরিয়াল শুরু হয়। কখনও আবার সম্প্রচারের সময়ের পরিবর্তন হয়। সেই পরিবর্তনের সিদ্ধান্ত খানিকটা নির্ধারিত হয় টিআরপির নম্বরের ভিত্তিতে। এ সপ্তাহে নতুন খবর, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘মেয়েবেলা’র শুটিং। নেপথ্যে কি রয়েছে টিআরপি? এসেছে নতুন সপ্তাহের নম্বর। এ সপ্তাহেও প্রথম দশে জায়গা করে নিয়েছে ‘মেয়েবেলা’। যদিও প্রথম পাঁচ এই সপ্তাহেও রয়েছে অপরিবর্তিত। এ বারও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপা এই সপ্তাহে পেয়েছে ৭.৮।

গৌরী এবং ঈশানের জীবনে প্রথম দিন থেকেই ঝড় চলছে। এমনটাই দেখে এসেছেন দর্শক। শৈলমা ফিরে এসেছেন নতুন রূপে। গল্পের নতুন মোড় আগ্রহ বাড়িয়েছে দর্শকের। বছরের শুরুতে টানা তৃতীয় স্থানে থাকলেও শেষ কয়েক সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গৌরী এল’। জুন মাসের তৃতীয় সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.১। উল্টে পিছিয়ে পড়েছে জগদ্ধাত্রী। জ্যাস সান্যালের নতুন গল্প কি তবে তেমন ভাবে মজিয়ে রাখতে পারছে না দর্শককে? এক সময়ে চ্যানেলের পয়লা নম্বর শো পিছিয়ে পড়েছে অনেকটাই। এই সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তারা এ সপ্তাহে পেয়েছে ৬.৮।

অন্য দিকে, সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনের মাঝে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘হরগৌরী পাইস হোটেল’। শোনা যাচ্ছিল খুব শীঘ্রই বন্ধ হওয়ার কথা এই সিরিয়ালের। তবে সব গুঞ্জনই উড়িয়ে দেন সিরিয়ালের নায়ক রাহুল মজুমদার। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছিলেন, “আমি ভিতর থেকে খোঁজ নিয়ে জেনেছি আমাদের সিরিয়াল বন্ধ হচ্ছে না।” টিআরপি তালিকায় তাদের নম্বর দেখেও তেমনটাই ধরে নেওয়া যেতে পারে। এ সপ্তাহে তারা পেয়েছে ৫.৯। ৬.৮ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’।

বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE