Advertisement
০৬ মে ২০২৪
TRP Rating

এক ধাক্কায় কমল নম্বর, সিংহাসন খুইয়ে কত নম্বরে নেমে এল ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল?

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার টিআরপির অপেক্ষায় থাকে সকলে। এ সপ্তাহে ওলটপালট হয়ে গেল অনেক কিছু। প্রথম পাঁচে রইল কারা?

জগদ্ধাত্রী সিরিয়ালের দৃশ্য।

জগদ্ধাত্রী সিরিয়ালের দৃশ্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৫
Share: Save:

প্রথম স্থান থেকে এক ধাক্কায় চতুর্থ। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে অনেকটাই নম্বর কমল ‘জগদ্ধাত্রী’র। দু’সপ্তাহ পরে আবারও নিজেদের সিংহাসন ফিরে পেয়েছে দীপা এবং সূর্য। বহু বছর ধরে তাদের মধ্যে অশান্তি চলছে। দুই মেয়ে সোনা এবং রূপা। সন্তান হওয়ার পর দীপার জীবনে আরও ঝড় এসেছে। সূর্য ভেবেই নিয়েছিল যে, তার বাবা হওয়ার ক্ষমতা নেই। ফলে দীপার গর্ভাবস্থা বাড়িয়েছিল ভুল বোঝাবুঝি। দুই মেয়ে বড় হওয়ার পরেও যা কমেনি। কিন্তু ধীরে ধীরে কাহিনি বদলাচ্ছে। সূর্য নিজের ভুল বুঝতে পেরেছে। আরও এক বার নায়ক-নায়িকার কাছাকাছি আসার পালা। আর প্রেম বরাবরই দর্শকের ভীষণ প্রিয়। তাই যেই না নায়ক-নায়িকার পুরনো প্রেম ফিরে আসার পথে, তখনই চড়চড় করে বাড়ল ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি। ৮.৮ নম্বর পেয়ে প্রথম স্থানে এই সিরিয়াল। এ বারে দ্বিতীয় স্থান এবং তৃতীয় স্থানে যারা আছে, তাদের সাধারণত আর একটু নীচে দেখা যায়। এ সপ্তাহে খানিকটা অপ্রত্যাশিত ফল তাদের।

শুরুর দিন থেকেই ‘ফুলকি’ সিরিয়াল নিয়ে দর্শক মহলে উত্তেজনা তুঙ্গে। কয়েক দিনের মধ্যে প্রথম পাঁচে জায়গা করে নেয় এই সিরিয়াল। এ বার দ্বিতীয় স্থান অধিকার করে নিল ‘ফুলকি’। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৩। এত দিন বাড়ি থেকেই শুটিং করছিলেন রুবেল দাস। কষ্ট করে কেষ্ট মিলল টিম ‘নিমফুলের মধু’র। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.২। চতুর্থ স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। জ্যাস সান্যাল এবং স্বয়ম্ভূর অনুরাগীদের জন্য দুঃসংবাদ। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.০। আর পঞ্চম স্থানে রয়েছে ‘রাঙা বউ’। তারা পেয়েছে ৭.৫ নম্বর। অন্যান্য সপ্তাহের থেকে অনেকটাই কমেছে নম্বর। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Chart Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE