Advertisement
২১ জুন ২০২৪

প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয় অভিনেত্রী কে?

অভিনেত্রী হিসাবে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। কিন্তু জানেন কি তাঁর পছন্দের অভিনেত্রী কে? তিনি শাবানা আজমি। শাবানার ৬৫তম জন্মদিনে টুইটারে এ কথা জানালেন পিগি চপস।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৫ ১৫:৪১
Share: Save:

অভিনেত্রী হিসাবে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। কিন্তু জানেন কি তাঁর পছন্দের অভিনেত্রী কে? তিনি শাবানা আজমি। শাবানার ৬৫তম জন্মদিনে টুইটারে এ কথা জানালেন পিগি চপস। আমেরিকা থেকে তিনি জানিয়েছেন, ‘শাবানাজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমার সব সময়ের পছন্দের অভিনেত্রী শাবানা। অনেক ভালবাসা রইল।’ দিয়া মির্জা, হুমা কুরেশিরাও শাবানাকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৭৪-এ শ্যাম বেনেগালের ‘অঙ্কুর’এর মাধ্যমে কেরিয়ার শুরু করেন শাবানা। তাঁর দীর্ঘ কেরিয়ারে পাঁচ বার জাতীয় পুরস্কার জিতেছেন তিনি। এখন অবশ্য বেছে বেছে কাজ করেন শাবানা। টুইটারে এত শুভেচ্ছা বার্তা পেয়ে উচ্ছ্বসিত শাবানা ধন্যবাদ জানিয়েছেন সকলকে। তিনি লিখেছেন, ‘তোমাদের ভালবাসার জন্য ধন্যবাদ। নিজেকে খুব সম্মানিত মনে হচ্ছে। তোমাদের ভালবাসাই আমার শক্তি।’ পরের মাসের মুক্তি পাবে ঐশ্বর্যা রাই বচ্চনের ‘জজবা’। সেই ছবিতে ফের দেখা যাবে শাবানার অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE