Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

সুহানার পাশে পার্টিতে ওই ছেলেটি কে?

এই তো সে দিন দেখা গেল ইনস্টাগ্রামে, কলেজের পার্টিতে। মা গৌরী খানের পাশে দাঁড়িয়ে। গসিপ করার চেষ্টা করে অনেকেই পারেননি। দেখুন, দেখুন... টিনএজ

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২০ জুন ২০১৮ ২০:০৫
এ বার সুহানার একটা অন্য ছবি দেখা গেল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এ বার সুহানার একটা অন্য ছবি দেখা গেল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মাত্র ১৮-তে পা রেখেছেন। আর এর মধ্যেই সেলেব। মাঝেমধ্যেই ভেসে ওঠেন পেজ থ্রি-তে।

হবে না-ই বা কেন? শাহরুখ খানের মেয়ে বলে কথা। সুহানাকে নিয়ে তাই জমে ওঠে নানা কথা।

এই তো সে দিন দেখা গেল ইনস্টাগ্রামে, কলেজের পার্টিতে। মা গৌরী খানের পাশে দাঁড়িয়ে। গসিপ করার চেষ্টা করে অনেকেই পারেননি। দেখুন, দেখুন... টিনএজার সুহানা কেমন বাধ্য! পার্টিতেও মায়ের সঙ্গে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন
‘মায়ের মৃত্যুর পর ফিল্মই আমাকে বাঁচিয়ে দিয়েছে’ বলছেন শ্রীদেবীকন্যা

তবে এ বার একটা অন্য ছবি দেখা গেল ইনস্টাগ্রামে। ইংল্যান্ডের আর্ডিংলি কলেজের ওই পার্টিতে সুহানার পাশে আর মা নেই। বরং সাদা-কালো ওই ছবিতে তাঁকে দেখা গিয়েছে এক ক্লাসমেট-এর সঙ্গে।

আরও পড়ুন
‘প্রথমবারের জন্য টের পেলাম স্বাধীনতা আসলে কী?’

◀FOLLOW ME #followme #suhanakhan #suhana #khan #sharukh #viral #actress #gaurikhan #mumbai #mumbaikar #followforlike #followforfollowback #aryankhan #priyankachopra #deepikapadukone #aliabhatt #parineetichopra #aishwaryarai #kimkardashian #kyliejenner #selenagomez #katyperry #beyonce #shakira #imsrk #gaurikhanfc #gaurikhandesigns

A post shared by Suhana Khan (@itssuhanakhan) on

মনীষা জয়সিংয়ের সিলভার আউটফিটে দুর্দান্ত স্টানিং দেখাচ্ছে সুহানাকে। আর বো-টাই পরা সেই কিশোরের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েই পোজ দিয়েছেন সুহানা। শুধু কি পোজ দেওয়া! নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তা পোস্টও করেছেন সুহানা। ব্যস! সঙ্গে সঙ্গে ইন্টারনেটে তা ভাইরাল। কে ওই কিশোরটি? সুহানার সঙ্গে তাঁর সম্পর্কই বা কী? শুধুই বন্ধুত্ব, নাকি অন্য কিছু? জল্পনা শুরু। তবে সুহানা নিজে এ নিয়ে কিছু জানাননি। ভাবটা যেন— আপাতত জল্পনা চলুক না!

আরও পড়ুন

Advertisement