Advertisement
১১ মে ২০২৪
Jisshu Sengupta

Jissu-Kaushiki: যিশুর দুষ্টুমি সামলাতে ভাইফোঁটা দিলেন কৌশিকী?

কৌশিকীর দিকে যিশু ফিরলেই ব্যাপারটা যেন দুষ্টুমিষ্টি গোছের হয়ে যায়!

কৌশিকীর দিকে যিশু ফিরলেই ব্যাপারটা যেন দুষ্টুমিষ্টি গোছের হয়ে যায়!

কৌশিকীর দিকে যিশু ফিরলেই ব্যাপারটা যেন দুষ্টুমিষ্টি গোছের হয়ে যায়!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১২:২৭
Share: Save:

কৌশিকী চক্রবর্তী যিশু সেনগুপ্তকে ভাইফোঁটা দিচ্ছেন! এক জনের মুখে উপচে পড়া হাসি। অন্য জনের প্রায় কেঁদে ফেলার দশা। যিশু যাতে পালিয়ে যেতে না পারেন, তারও ব্যবস্থা হয়েছে। দরজা জুড়ে কড়া পাহারার ব্যবস্থা কৌশিকীর পছন্দের প্রতিযোগীদের দিয়ে। তার পরেই এক পা করে যিশুর দিকে তিনি এগিয়েছেন। অভিনেতা-সঞ্চালক যেন পালাতে পারলে বাঁচেন। সোনু নিগম উদাত্ত কণ্ঠে গাইছেন, ‘বহেনো নে ভাই কে কলাই মে প্যায়ার বন্ধা হ্যায়’। তার স্বরে সঞ্চালকের প্রতিবাদ, ‘‘ওটা রাখির গান!’’

এমন হুলস্থুলের মধ্যেই ‘ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা’ বলতে বলতে যিশুকে ফোঁটা দিয়েই দিলেন গায়িকা। কিন্তু বেছে বেছে হঠাৎ যিশুকেই কেন?

এর পিছনে গল্প আছে। ‘সুপার সিঙ্গার সিজন ৩’-এর সেটে খুনসুটি চলতেই থাকে। কখনও গানের অনুষ্ঠানের অন্যতম বিচারক কুমার শানুকে নিয়ে রসিকতায় মাতেন সঞ্চালক যিশু সেনগুপ্ত, বিচারক সোনু নিগম। মাঝেসাঝে তাতে যোগ দেন বিচারক কৌশিকী চক্রবর্তীও। কিন্তু কৌশিকীর দিকে যিশু ফিরলেই ব্যাপারটা যেন দুষ্টুমিষ্টি গোছের হয়ে যায়! যিশুর সেই দুষ্টুমি সরিয়ে মিষ্টত্বটুকু রাখতেই কি এই ব্যবস্থা?

ভেঙে বলেননি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। যিশু কলকাতাতেই নেই। কৌশিকী চক্রবর্তীও ফোনে অধরা। তবে প্রচার ঝলক বলছে, কৌশিকীও যে পাল্টা যিশুর সঙ্গে এ রকম দুষ্টুমি করে বসবেন, কে জানত! সঞ্চালকের করুণ মুখ দেখে হাসিতে ফেটে পড়েছেন কুমার শানু, বিশেষ দিনের বিশেষ অতিথি বিচারক মোনালি ঠাকুর আর সোনু নিগম। এর আগে, দীপাবলি উপলক্ষে এই প্রথম কোনও রিয়্যালিটি শো-এর মঞ্চে শ্যামাসঙ্গীত শুনিয়েছেন শানু। এ বার বাঙালির অন্যতম উৎসব ভাইফোঁটাও পালিত হতে চলেছে ধুমধাম করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE